জাবি সংবাদদাতা ।
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক শিক্ষার্থীকে নিপীড়ন করার অভিযোগ উঠেছে ৩ ছাত্রীর বিরুদ্ধে। রবিবার বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও বিভাগীয় সভাপতি বরাবর আলাদাভাবে লিখিত অভিযোগ করেন ঐ ছাত্র। অভিযুক্ত ছাত্রী ও অভিযোগকারী ছাত্র উভয়েই বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগে অধ্যয়নরত।

লিখিত অভিযোগে তিনি জানান, গত ২২ তারিখে পুরাতন কলার পিছনের নির্জন জায়গায় অভিযুক্তরা তাকে নিয়ে যায়। এরপর অশ্লীল কথার বলতে থাকে ও আপত্তিজনকভাবে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয়।

অভিযুক্তরা তাকে প্রাণনাশেরও হুমকি দেয়। এছাড়াও দু’জন ছাত্রের বিরুদ্ধে ঐ ছাত্রীদের সহায়তা করার অভিযোগ করেন তিনি।

নিপীড়নে সহায়তাকারী অভিযুক্ত এক ছাত্র বলেন, যৌন নিপীড়নের ঘটনা ঘটেনি, তবে সে সিনিয়রদের সাথে দুর্ব্যবহার করায় তাকে শাসন করা হয়েছে।

অভিযুক্ত মেয়েদের ফোন বন্ধ থাকায় ওদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। চারুকলা বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক ময়েজ উদ্দিন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, ঘটনাটি শুনেছি। ক্যাম্পাসের বাইরে থাকায় খতিয়ে দেখতে পারিনি।

প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, আমরা এখনো অভিযোগ হাতে পাইনি। অভিযোগপত্র হাতে পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে এবং যৌন নিপীড়ন বিরোধী সেলে পাঠিয়ে দেয়া হবে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/833.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/833-300x300.jpgশিশির সমরাটএক্সক্লুসিভ
জাবি সংবাদদাতা । জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক শিক্ষার্থীকে নিপীড়ন করার অভিযোগ উঠেছে ৩ ছাত্রীর বিরুদ্ধে। রবিবার বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও বিভাগীয় সভাপতি বরাবর আলাদাভাবে লিখিত অভিযোগ করেন ঐ ছাত্র। অভিযুক্ত ছাত্রী ও অভিযোগকারী ছাত্র উভয়েই বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগে অধ্যয়নরত। লিখিত অভিযোগে তিনি জানান, গত ২২ তারিখে পুরাতন কলার...