জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ।
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আগামী শনিবার থেকে ‘রিসেন্ট অ্যাডভান্সেস ম্যাথমেটিক্যাল অ্যান্ড ফিজিক্যাল সায়েন্সেস্’ বিষয়ক ৩ দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন শুরু হবে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
চলবে সোমবার পর্যন্ত। প্রধান অতিথি হিসেবে সম্মেলনের উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম।

বুধবার বিশ্ববিদ্যালয়ের গণিত ও পরিসংখ্যান ভবনের সেমিনার রুমে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান কনফারেন্স সভাপতি অধ্যাপক ড. অজিত কুমার মজুমদার। তিনি বলেন, সম্মেলনে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ফ্রান্স, ইতালি, জাপান, ভারত, নেপাল ও বাংলাদেশি গবেষকদের নির্বাচিত ১৫০টি বিজ্ঞান ভিত্তিক গবেষণাকর্ম উপস্থাপন করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সম্মেলনের সচিব অধ্যাপক শরীফ উদ্দিন, অধ্যাপক এএ মামুন, অধ্যাপক ফরিদ আহমদ, অধ্যাপক হাফিজুর রহমান, অধ্যাপক আলমগীর কবির, অধ্যাপক মোহাম্মাদ আমির হোসেন ভূঁইয়া, সহযোগী অধ্যাপক আবু সাঈদ মো. মোস্তাফিজুর রহমান ও সাখওয়াত হোসেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/1052.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/1052-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনশেষের পাতা
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি । জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আগামী শনিবার থেকে ‘রিসেন্ট অ্যাডভান্সেস ম্যাথমেটিক্যাল অ্যান্ড ফিজিক্যাল সায়েন্সেস্’ বিষয়ক ৩ দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন শুরু হবে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। চলবে সোমবার পর্যন্ত। প্রধান অতিথি হিসেবে সম্মেলনের উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম। বুধবার বিশ্ববিদ্যালয়ের গণিত ও পরিসংখ্যান ভবনের সেমিনার রুমে...