mayabi jhorna_101795
সিলেটের গোয়াইনঘাটের জাফলংয়ের মায়াবী ঝর্ণার উপর উঠতে গিয়ে পা পিছলে পড়ে আতিকুর রহমান সিয়াম (২০) নামের এক তরুণের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সিয়াম কুমিল­ার বুড়িচং চুলকাই এলাকার সাখাওয়াত হোসেনের ছেলে। সিয়াম ঢাকার উত্তরাস্থ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিজনেস টেকনোলজির শিক্ষার্থী।

জাফলংয়ের বাসিন্দা রবিউল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, কুমিল্লা থেকে ১১ জনের একটি পর্যটক দল বেড়ানোর জন্য জাফলংয়ে আসে। এসময় আতিকুর রহমান সিয়াম মায়াবী ঝর্ণার উপর উঠতে থাকেন। কিছুটা উপরে উঠার পর তিনি পা পিছলে পড়ে যান। এসময় উপর থেকে একটি বড় পাথর তার মাথায় আঘাত করলে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হাই ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, আতিকুর রহমানের লাশ স্থানীয়রা উদ্ধার করে জাফলং পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করেন। সেখান থেকে লাশ থানায় নিয়ে আসা হয়েছে। আইনি প্রক্রিয়া সম্পন্ন করার পর তার লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

কংকা চৌধুরীস্বদেশের খবর
সিলেটের গোয়াইনঘাটের জাফলংয়ের মায়াবী ঝর্ণার উপর উঠতে গিয়ে পা পিছলে পড়ে আতিকুর রহমান সিয়াম (২০) নামের এক তরুণের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। নিহত সিয়াম কুমিল­ার বুড়িচং চুলকাই এলাকার সাখাওয়াত হোসেনের ছেলে। সিয়াম ঢাকার উত্তরাস্থ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিজনেস টেকনোলজির শিক্ষার্থী। জাফলংয়ের বাসিন্দা রবিউল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান,...