1444398318
রংপুরে জাপানের নাগরিক হোশি কোনিওকে গুলি করে হত্যার ঘটনায় রাজশাহী থেকে ব্র্যাক ব্যাংকের দুই কর্মকর্তাকে আটক করেছে রংপুর পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যা রাতে নিজ অফিসে কাজ শেষে বাড়ি ফেরার পথে তাদের আটক করে পুলিশ। এরা হলেন, ব্যাংকের সেলস অ্যান্ড সার্ভিস অফিসার মো. সুলতান নাহিদ এবং ক্রেডিট কার্ড অফিসার এইচএম শাহরিয়ার। তারা রাজশাহী মহানগরীর সাগরপাড়ায় ভাড়া থাকেন।

তাদের উভয়ের পরিচয় ও ঠিকানা সম্পর্কে রাজশাহী মেট্টোপলিটন পুলিশের (আরএমপি) বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদত হোসেনকে জিজ্ঞেস করলে তিনি কিছুই জানেন না বলে মন্তব্য করেন।

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা রাতে ব্যাংকের কাজ শেষে ব্যাংকের অফিস থেকে রাস্তায় নামার পরপরই নাহিদ ও শাহরিয়ারকে আরএমপির গোয়েন্দা শাখার সহায়তায় আটক করে নিয়ে যায় রংপুর গোয়েন্দা পুলিশের একটি দল।

আরএমপির গোয়েন্দা কর্মকর্তা আজাহার আলী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, জাপানি নাগরিক হত্যার ঘটনায় বৃহস্পতিবার রাতে ব্র্যাক ব্যাংক রাজশাহী শাখার চার কর্মকর্তাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের দুইজনকে ছেড়ে দেয়া হয় এবং নাহিদ ও শাহরিয়ারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। রাতে জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার সকালে উভয়কে রংপুরে নিয়ে যাওয়া হয়েছে।

রংপুর গোয়েন্দা পুলিশ আরএমপির কর্মকর্তাদের জানায়, জাপানী নাগরিক হত্যা মামলায় জিজ্ঞাসাবাদের জন্যই তাদের আটক করে রংপুরে নিয়ে যাওয়া হয়েছে।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1444398318.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1444398318-300x300.jpgতাহসিনা সুলতানাপ্রথম পাতা
রংপুরে জাপানের নাগরিক হোশি কোনিওকে গুলি করে হত্যার ঘটনায় রাজশাহী থেকে ব্র্যাক ব্যাংকের দুই কর্মকর্তাকে আটক করেছে রংপুর পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যা রাতে নিজ অফিসে কাজ শেষে বাড়ি ফেরার পথে তাদের আটক করে পুলিশ। এরা হলেন, ব্যাংকের সেলস অ্যান্ড সার্ভিস অফিসার মো. সুলতান নাহিদ এবং ক্রেডিট কার্ড অফিসার এইচএম শাহরিয়ার।...