গাজীপুর প্রতিনিধি ।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের ৪র্থ বর্ষ অনার্স পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। শনিবার সন্ধ্যায় ৬টায় এ ফল প্রকাশিত হয়েছে। এ পরীক্ষায় সারাদেশে ২৯টি বিষয়ে ১ লাখ ২৫ হাজার পরীক্ষার্থী অংশগ্রহণ করে। পাসের হার ৮৭ দশমিক ৪১ ভাগ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

প্রকাশিত ফল SMS এর মাধ্যমে যে কোন মোবাইল মেসেজ অপশনে গিয়ে nuh4 Roll লিখে ১৬২২২ নম্বরে Send করে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.edu.bd এবং www.nubd.info থেকে জানা যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের ভারপ্রাপ্ত পরিচালক মো. ফয়জুল করিম শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/529.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/529-300x300.jpgতালুকদার বাবুলজাতীয়
গাজীপুর প্রতিনিধি । জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের ৪র্থ বর্ষ অনার্স পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। শনিবার সন্ধ্যায় ৬টায় এ ফল প্রকাশিত হয়েছে। এ পরীক্ষায় সারাদেশে ২৯টি বিষয়ে ১ লাখ ২৫ হাজার পরীক্ষার্থী অংশগ্রহণ করে। পাসের হার ৮৭ দশমিক ৪১ ভাগ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। প্রকাশিত...