1439630264
জাতীয় প্রেসক্লাবে স্থাপিত হয়েছে বঙ্গবন্ধুর প্রতিকৃতি। শনিবার সকালে জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি স্থাপন করা হয়। এ সময় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, জাতীয় প্রেসক্লাব, ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সরকার সমর্থক নেতারা উপস্থিত ছিলেন।

গত ২৮ মে জাতীয় প্রেসক্লাবের সাধারণ সভায় ক্লাব প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্থাপনের সিদ্ধান্ত হয়েছিল। এর আগে ২০১৩ সালের ২৬ মার্চ বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্থাপনের কথা থাকলেও তা হয়নি।

প্রতিকৃতি স্থাপনের পর এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর প্রথমে জাতীয় প্রেসক্লাব, পরে বিএফইউজে এবং ডিইউজে নেতারা বঙ্গববন্ধুর প্রতিকৃতিতে ফুল দেন। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ শফিকুর রহমান, বিএফইউজের একাংশের সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, মহাসচিব আব্দুল জলিল ভূঁইয়া, ডিইউজের একাংশের সভাপতি আলতাফ মাহমুদ, সাধারণ সম্পাদক কুদ্দুস আফ্রাদ।

সমকাল সম্পাদক গোলাম সারোয়ারসহ জ্যেষ্ঠ সাংবাদিকরা এসময় উপস্থিত ছিলেন।

হীরা পান্নাজাতীয়
জাতীয় প্রেসক্লাবে স্থাপিত হয়েছে বঙ্গবন্ধুর প্রতিকৃতি। শনিবার সকালে জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি স্থাপন করা হয়। এ সময় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, জাতীয় প্রেসক্লাব, ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সরকার সমর্থক নেতারা উপস্থিত ছিলেন। গত ২৮ মে জাতীয় প্রেসক্লাবের সাধারণ সভায় ক্লাব প্রাঙ্গণে...