নিজস্ব প্রতিবেদক ।
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনী কার্যক্রমে দলীয় পার্লামেন্টারি বোর্ডের সদস্যদের নাম ঘোষণা করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

১১ সদস্য বিশিষ্ট এই বোর্ডে গঠনতন্ত্র অনুসারে পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বোর্ডের চেয়ারম্যান এবং মহাসচিব বোর্ডের সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

জাতীয় পার্টির পার্লামেন্টারি বোর্ডের অন্য সদস্যরা হলেন : পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ, কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এবং প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, অধ্যাপক দেলোয়ার হোসেন খান, সুনীল শুভ রায়, আতিকুর রহমান ও মুজিবুর রহমান সেন্টু।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/11/3.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/11/3-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
নিজস্ব প্রতিবেদক । আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনী কার্যক্রমে দলীয় পার্লামেন্টারি বোর্ডের সদস্যদের নাম ঘোষণা করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ১১ সদস্য বিশিষ্ট এই বোর্ডে গঠনতন্ত্র অনুসারে পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বোর্ডের চেয়ারম্যান এবং মহাসচিব বোর্ডের সদস্য সচিব হিসেবে দায়িত্ব...