বিশেষ প্রতিবেদক ।
জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী রানী সরকারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

জনপ্রিয় এই অভিনেত্রীর মৃত্যুতে এক শোকবার্তায় শেখ হাসিনা বলেন, চলচ্চিত্রের মাধ্যমে তিনি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। ১৯৫৮ সালে মঞ্চনাটকের মাধ্যমে অভিনয় শুরু করে তিনি প্রায় আড়াইশো চলচ্চিত্রে কাজ করেন। বরেণ্য এই শিল্পীর মৃত্যুতে বাংলা চলচ্চিত্রের এক অপূরণীয় ক্ষতি হল।

প্রধানমন্ত্রী মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

প্রসঙ্গত, শনিবার ভোর চারটার দিকে রাজধানীর ইডেন মাল্টি কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সারা যান জনপ্রিয় অভিনেত্রী রানী সরকার। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রীর বয়স হয়েছিল ৮৬ বছর। রানী সরকার বার্ধক্য ছাড়াও পিত্তথলির পাথর, বাতজ্বর, জটিল কোলেলিথিয়েসিস রোগসহ নানা শারীরিক জটিলতায় ভুগছিলেন। মোহাম্মদপুরের নবোদয় হাউজিং মোড়ে ভাইয়ের বাসায় অসহায় অবস্থায় তার জীবনের শেষ দিনগুলো কেটেছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/49.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/49-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
বিশেষ প্রতিবেদক । জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী রানী সরকারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। জনপ্রিয় এই অভিনেত্রীর মৃত্যুতে এক শোকবার্তায় শেখ হাসিনা বলেন, চলচ্চিত্রের মাধ্যমে তিনি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। ১৯৫৮ সালে মঞ্চনাটকের মাধ্যমে অভিনয় শুরু করে তিনি প্রায়...