5
অনলাইন ডেস্ক।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের জহুরুল হক হলের ছাত্রদের সঙ্গে বুয়েট শিক্ষার্থীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। শুক্রবার রাত ৮টার দিকে পলাশী বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
জানা গেছে, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ছাত্রলীগের সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগের সংঘর্ষে তিনজন আহত হয়েছেন।

আহত তিনজনের নাম-পরিচয় পাওয়া যায়নি। তবে তারা বুয়েটের শিক্ষার্থী বলে জানা গেছে। বৃহস্পতিবার শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের ১ম বর্ষের এক শিক্ষার্থীর সঙ্গে বুয়েটের কয়েকজন শিক্ষার্থীর বাকবিতণ্ডা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে আজ দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/10/541.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/10/541-300x300.jpgশিশির সমরাটপ্রথম পাতা
অনলাইন ডেস্ক। ঢাকা বিশ্ববিদ্যালয়ের জহুরুল হক হলের ছাত্রদের সঙ্গে বুয়েট শিক্ষার্থীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। শুক্রবার রাত ৮টার দিকে পলাশী বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। জানা গেছে, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ছাত্রলীগের সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগের...