jb_100737
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণীতে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য আগামী ২৯ আগস্ট থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন করা যাবে। আর ভর্তি পরীক্ষা আগামী ৯ অক্টোবর থেকে শুরু হবে।

মঙ্গলবার বিকালে বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৯ আগস্ট দুপুর ১২টা থেকে ১৭ সেপ্টেম্বর রাত ১২টা পর্যন্ত টেলিটকের প্রিপেইড নাম্বার থেকে ক্ষুদেবার্তা পাঠিয়ে ভর্তিচ্ছুরা আবেদন করতে পারবেন।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ৯ অক্টোবর ‘বি’ ইউনিটের (কলা ও আইন অনুষদভুক্ত), ১৬ অক্টোবর ‘সি’ ইউনিটের (ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত), ৩০ অক্টোবর ‘এ’ ইউনিটের (বিজ্ঞান অনুষদ এবং লাইফ এ্যান্ড আর্থ সায়েন্স অনুষদভুক্ত), ৬ নভেম্বর ‘ডি’ ইউনিটের (সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত) এবং ১৩ নভেম্বর ‘ই’ ইউনিটের (ড্রামা এ্যান্ড মিউজিক বিভাগ ও ফাইন আর্টস বিভাগ) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। সকল ইউনিটের পরীক্ষা বিকাল ৩টায় শুরু হবে।

কংকা চৌধুরীঅন্যান্য
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণীতে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য আগামী ২৯ আগস্ট থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন করা যাবে। আর ভর্তি পরীক্ষা আগামী ৯ অক্টোবর থেকে শুরু হবে। মঙ্গলবার বিকালে বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৯ আগস্ট দুপুর ১২টা থেকে ১৭ সেপ্টেম্বর...