1_96652
আজ বিদেশের মাটিতেই জন্মদিন পালন করবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রী ববিতা। একমাত্র পুত্র অনিক ইসলাম থাকেন কানাডায়। ওয়াটার লু ইউনিভার্সিটিতে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে মাস্টার্স করছেন অনিক। সময়-সুযোগ পেলেই পুত্রের কাছে ছুটে যান মা ববিতা। পরম মমতায় দেখশোনা করেন স্নেহের অনিককে। গত বছর থেকে অভিনয়ে বিরতি দিয়েছেন ববিতা। তাই হাতে এখন অফুরন্ত সময়। রমজানের আগেই চলে গেছেন পুত্রের কাছে। ঈদে পুত্রকে নিজ হাতে পোলাও কোর্মা, সেমাই আর তার পছন্দের খাবার রান্না করে খাইয়েছেন। ভাইবারে সেই ছবি পাঠিয়েছেন আপনজনদের কাছে। তখনই ববিতা জানান, আমার এবারের জন্মদিনটা পুত্রের সঙ্গেই পালন করব। অনিক আমার পৃথিবী। মানিক ধন। তার সঙ্গে দিনটির আনন্দ উপভোগ করা মানে পরম পাওয়া। বেশ বড়মাপের আয়োজন হবে। সেখানে থাকা মা ও ছেলের নিকটজনরা আসবেন অনুষ্ঠানে। অনেক মজা করবেন তারা। এমনটাই জানান ববিতা।

ফরিদা আক্তার পপি ওরফে ববিতার জন্ম যশোরে। বড় বোন সুচন্দার স্বামী প্রখ্যাত চলচ্চিত্রকার জহির রায়হানের হাত ধরে ১৯৬৮ সালে বড় পর্দার অভিনয়ে আসেন তিনি। ১৯৭৩ সালে ওপার বাংলার প্রখ্যাত চলচ্চিত্রকার সত্যজিৎ রায়ের ‘অশনি সংকেত’ ছবির প্রধান চরিত্র অনঙ্গ বউয়ের ভূমিকায় অসাধারণ অভিনয় করে পান দুনিয়াজোড়া খ্যাতি আর স্বীকৃতি। পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন নন্দিত অভিনেত্রী ববিতা। জন্মদিনে তার প্রতি রইল বাংলাদেশ প্রতিদিন পরিবারের শুভেচ্ছা।

কংকা চৌধুরীবিনোদন
আজ বিদেশের মাটিতেই জন্মদিন পালন করবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রী ববিতা। একমাত্র পুত্র অনিক ইসলাম থাকেন কানাডায়। ওয়াটার লু ইউনিভার্সিটিতে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে মাস্টার্স করছেন অনিক। সময়-সুযোগ পেলেই পুত্রের কাছে ছুটে যান মা ববিতা। পরম মমতায় দেখশোনা করেন স্নেহের অনিককে। গত বছর থেকে অভিনয়ে বিরতি দিয়েছেন ববিতা। তাই হাতে এখন...