1444747399
জনপ্রশাসনে ৮ যুগ্মসচিব ও ৭ অতিরিক্ত সচিব পদে রদবদল আনা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে মঙ্গলবার এ বিষয়ে আদেশ জারি করা হয়েছে।

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) অতিরিক্ত সচিব মো. এ কে ফজলুল হককে ভূমি মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

সাভার বিপিএটিসি’র (বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র) এমডিএস ফেরদৌস আক্তার, টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি উন্নয়ন কর্তৃপক্ষের (স্রেডা) চেয়ারম্যান তাপস কুমার রায়, যৌথ মূলধন কোম্পানি ও ফার্মসমূহের পরিদফতরের নিবন্ধক বিজন কুমার বৈশ্য এবং জীবন বীমা করপোরেশনের পরিচালক মো. আব্দুল মান্নানকে ওএসডি করা হয়েছে।

অপর আদেশে বিপিএটিসিতে সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব মো. আনোয়ারুল ইসলাম শিকদারকে টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি কর্তৃপক্ষের (স্রেডা) চেয়ারম্যান এবং স্থানীয় সরকার বিভাগের পলিসি সাপোর্ট ইউনিটের প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) কাজী আব্দুল নূরকে যৌথ মূলধন কোম্পানি ও ফার্মসমূহের পরিদফতরের নিবন্ধক নিয়োগ দেওয়া হয়েছে।

যুগ্মসচিবদের মধ্যে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে সংযুক্তির আদেশাধীন ওএসডি যুগ্মসচিব মো. হামিদুর রহমানকে বিয়ামের পরিচালক, বিয়ামের পরিচালক আবুল কাসেম মো. বোরহানউদ্দিনকে বাংলাদেশ তাঁত বোর্ডের সদস্য, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের পরিচালক মো. আব্দুর রউফকে প্রাথমিক শিক্ষা অধিদফতরের পরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

এ ছাড়া ওএসডি যুগ্মসচিব মো. আব্দুল কাইয়ুমকে চামড়া শিল্প নগরী (দ্বিতীয় সংশোধিত) প্রকল্পের প্রকল্প পরিচালক ও অপর ওএসডি যুগ্মসচিব জীবন কুমার চৌধুরীকে কপিরাইট অফিসের রেজিস্ট্রার করা হয়েছে।

আলাদা আদেশে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে সংযুক্ত ওএসডি যুগ্মসচিব মো. মাহবুবুর রহমানকে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলে সংযুক্ত, তাঁত বোর্ডের সদস্য হিসেবে বদলির আদেশাধীন ওএসডি যুগ্মসচিব মো. রেজাউল হককে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে এবং অঞ্চলিক পাসপোর্ট অফিস নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক মো. আতিকুল হককে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্মসচিব নিয়োগ দেওয়া হয়েছে।

এ ছাড়া এক আদেশে নিউরো-ডেভেলপমেন্ট প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্টি বোর্ডের চেয়ারপারসন অধ্যাপক ডা. মো. গোলাম রব্বানীকে যোগদানের তারিখ অর্থাৎ ১ জুলাই থেকে এ পদে অধিষ্ঠিত থাকাকালীন গ্রেড-১ অনুসারে বেতন-ভাতা ও আনুষঙ্গিক সুযোগ-সুবিধা দেওয়া হয়েছে।

বাংলাদেশ কৃষি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এমএ ইউসুফের মেয়াদ ১ অক্টোবর থেকে এক বছর বৃদ্ধি করে আদেশ জারি করা হয়েছে।

জনপ্রশাসনে ৭ অতিরিক্ত সচিব ও ৮ যুগ্মসচিব পদে রদবদল আনা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে মঙ্গলবার এ বিষয়ে আদেশ জারি করা হয়েছে। শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) অতিরিক্ত সচিব মো. এ কে ফজলুল হককে ভূমি মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে। সাভার বিপিএটিসি’র (বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র) এমডিএস ফেরদৌস আক্তার, টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি উন্নয়ন কর্তৃপক্ষের (স্রেডা) চেয়ারম্যান তাপস কুমার রায়, যৌথ মূলধন কোম্পানি ও ফার্মসমূহের পরিদফতরের নিবন্ধক বিজন কুমার বৈশ্য এবং জীবন বীমা করপোরেশনের পরিচালক মো. আব্দুল মান্নানকে ওএসডি করা হয়েছে।অপর আদেশে বিপিএটিসিতে সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব মো. আনোয়ারুল ইসলাম শিকদারকে টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি কর্তৃপক্ষের (স্রেডা) চেয়ারম্যান এবং স্থানীয় সরকার বিভাগের পলিসি সাপোর্ট ইউনিটের প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) কাজী আব্দুল নূরকে যৌথ মূলধন কোম্পানি ও ফার্মসমূহের পরিদফতরের নিবন্ধক নিয়োগ দেওয়া হয়েছে। যুগ্মসচিবদের মধ্যে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে সংযুক্তির আদেশাধীন ওএসডি যুগ্মসচিব মো. হামিদুর রহমানকে বিয়ামের পরিচালক, বিয়ামের পরিচালক আবুল কাসেম মো. বোরহানউদ্দিনকে বাংলাদেশ তাঁত বোর্ডের সদস্য, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের পরিচালক মো. আব্দুর রউফকে প্রাথমিক শিক্ষা অধিদফতরের পরিচালক হিসেবে বদলি করা হয়েছে। এ ছাড়া ওএসডি যুগ্মসচিব মো. আব্দুল কাইয়ুমকে চামড়া শিল্প নগরী (দ্বিতীয় সংশোধিত) প্রকল্পের প্রকল্প পরিচালক ও অপর ওএসডি যুগ্মসচিব জীবন কুমার চৌধুরীকে কপিরাইট অফিসের রেজিস্ট্রার করা হয়েছে। আলাদা আদেশে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে সংযুক্ত ওএসডি যুগ্মসচিব মো. মাহবুবুর রহমানকে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলে সংযুক্ত, তাঁত বোর্ডের সদস্য হিসেবে বদলির আদেশাধীন ওএসডি যুগ্মসচিব মো. রেজাউল হককে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে এবং অঞ্চলিক পাসপোর্ট অফিস নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক মো. আতিকুল হককে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্মসচিব নিয়োগ দেওয়া হয়েছে। এ ছাড়া এক আদেশে নিউরো-ডেভেলপমেন্ট প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্টি বোর্ডের চেয়ারপারসন অধ্যাপক ডা. মো. গোলাম রব্বানীকে যোগদানের তারিখ অর্থাৎ ১ জুলাই থেকে এ পদে অধিষ্ঠিত থাকাকালীন গ্রেড-১ অনুসারে বেতন-ভাতা ও আনুষঙ্গিক সুযোগ-সুবিধা দেওয়া হয়েছে। বাংলাদেশ কৃষি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এমএ ইউসুফের মেয়াদ ১ অক্টোবর থেকে এক বছর বৃদ্ধি করে আদেশ জারি করা হয়েছে।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1444747399.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1444747399-300x246.jpgনৃপেন পোদ্দারপ্রথম পাতা
জনপ্রশাসনে ৮ যুগ্মসচিব ও ৭ অতিরিক্ত সচিব পদে রদবদল আনা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে মঙ্গলবার এ বিষয়ে আদেশ জারি করা হয়েছে। শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) অতিরিক্ত সচিব মো. এ কে ফজলুল হককে ভূমি মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে। সাভার বিপিএটিসি’র (বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র) এমডিএস ফেরদৌস আক্তার,...