inu_109903
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, তথ্য জানতে চাওয়া জনগণের নাগরিক অধিকার। এক্ষেত্রে যদি কোনো সরকারি কর্মকর্তা জনগণকে তথ্য না দেয় তবে তার বিরুদ্ধে আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

রবিবার তথ্য অধিকার সপ্তাহ-২০১৫ উপলক্ষে শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা মিলনায়তনে তথ্য কমিশন আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সামরিক শাসন ও সাম্প্রদায়িকতা থেকে উত্তরণের যে অঙ্গীকার সরকার করেছে, তারই ধারাবাহিকতায় গণমাধ্যম সম্প্রসারণ ও তথ্য অধিকার আইন বাস্তবায়ন করা হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত প্রধান তথ্য কমিশনার নেপাল চন্দ্র সরকার। আরও উপস্থিত ছিলেন- তথ্য কমিশনার অধ্যাপক ড. খুরশিদা বেগম সাঈদ, তথ্য সচিব গোলাম মর্তুজা, মন্ত্রী পরিষদ বিভাগের সচিব (সমন্বয় সংস্কারক) নজরুল ইসলাম। এর আগে সকাল সাড়ে ৯টায় তথ্য অধিকার সপ্তাহ-২০১৫ উপলক্ষে একটি র‌্যালির উদ্বোধন করেন মন্ত্রী।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/inu_109903.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/inu_109903-300x300.jpgনৃপেন পোদ্দারজাতীয়
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, তথ্য জানতে চাওয়া জনগণের নাগরিক অধিকার। এক্ষেত্রে যদি কোনো সরকারি কর্মকর্তা জনগণকে তথ্য না দেয় তবে তার বিরুদ্ধে আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। রবিবার তথ্য অধিকার সপ্তাহ-২০১৫ উপলক্ষে শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা মিলনায়তনে তথ্য কমিশন আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এসব...