জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ।
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কিছু বিভাগের নির্দিষ্ট সময়ে চূড়ান্ত পরীক্ষা এবং ফলাফর না হলেও লোক প্রশাসন বিভাগ সম্পূর্ণ ভিন্ন। এরই মধ্যে ৩ মাস আগেই বিভাগটির প্রথম ব্যাচের (২০১৩-২০১৪) শিক্ষাবর্ষের চূড়ান্ত ফলাফল বিএসএস (সম্মান) প্রকাশ করেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
গত মঙ্গলবার এই ফলাফল প্রকাশ করা হয়। চার বছরের অনার্স নিদিষ্ট সময়ের মধ্যে (চার বছরের অনার্স, চার বছরেই) শেষ করায় অভিনন্দন জানিয়েছেন উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

চুড়ান্ত ফলাফল প্রকাশ করায় উপাচার্য, লোক প্রশাসন বিভাগের চেয়ারপার্সন এবং ২০১৩-২০১৪ সেশনে পরীক্ষা কমিটির সভাপতি অধ্যাপক ড. আছমা বিন্তে ইকবাল এবং বিভাগের দুইজন সহকারী অধ্যাপক যারা টেবুলেটর হিসেবে দায়িত্ব পালন করেন শামীমা আক্তার ও নুমান মাহফুজকে অভিনন্দন ও ধন্যবাদ জানান।

উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান জানান, লোক প্রশাসন বিভাগের মত যদি প্রত্যেকটি বিভাগ যথা সময়ে ফলাফল দিতে পারে তাহলে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে কোন সেশনজট থাকবে না ও শিক্ষার্থীরা উপকৃত হবে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/911.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/911-300x300.jpgহাসন রাজাজাতীয়
জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি । জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কিছু বিভাগের নির্দিষ্ট সময়ে চূড়ান্ত পরীক্ষা এবং ফলাফর না হলেও লোক প্রশাসন বিভাগ সম্পূর্ণ ভিন্ন। এরই মধ্যে ৩ মাস আগেই বিভাগটির প্রথম ব্যাচের (২০১৩-২০১৪) শিক্ষাবর্ষের চূড়ান্ত ফলাফল বিএসএস (সম্মান) প্রকাশ করেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। গত মঙ্গলবার এই ফলাফল প্রকাশ করা হয়।...