আন্তর্জাতিক ডেস্ক ।
আফ্রিকার দেশে সশস্ত্র জঙ্গি বাহিনীতে যোগ দিতে অস্বীকৃতি জানানোর জেরে যুবক ও কিশোরদের বলাৎকারের অভিযোগ উঠেছে। অান্তর্জাতিক একটি গবেষণা সংস্থার জরিপে এ তথ্য উঠে এসেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আফ্রিকার দেশগুলোতে সব ধরনের নিপীড়নের ব্যাপারে ওই গবেষণার ফলাফলে গবেষকরা বলছেন, নারীদের ধর্ষণ তো বটেই কিশোর ও যুবকদেরও বলাৎকার করেছেন সশস্ত্র জঙ্গি বাহিনীর সদস্যরা।

কয়েক ডজন কিশোর ও যুবক এই গবেষকদের কাছে বলেছেন তাদের সঙ্গে ঘটে যাওয়া নিপীড়নের কথা। গবেষণার ফলাফলে উল্লেখ করা হয়েছে, নমুনার ১৪ শতাংশ পুরুষ লিঙ্গভিত্তিক সহিংসতার শিকার।

গবেষকরা বলছেন, বাজেট স্বল্পতার কারণে সহিংসতার মাত্রার ব্যাপারে তারা বিস্তারিতভাবে তুলে নিয়ে আসতে পারেননি। এ ব্যাপারে ভবিষ্যতে আরো গবেষণার ইচ্ছা পোষণ করেছেন তারা। তাদের বিশ্বাস, পরেরবার আরো বেশি ভুক্তভোগীর সঙ্গে কথা বলে বিস্তারিত তথ্য তুলে নিয়ে আসতে পারবেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/03/8.gifhttp://crimereporter24.com/wp-content/uploads/2018/03/8-300x300.gifজান্নাতুল ফেরদৌস মেহরিনআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । আফ্রিকার দেশে সশস্ত্র জঙ্গি বাহিনীতে যোগ দিতে অস্বীকৃতি জানানোর জেরে যুবক ও কিশোরদের বলাৎকারের অভিযোগ উঠেছে। অান্তর্জাতিক একটি গবেষণা সংস্থার জরিপে এ তথ্য উঠে এসেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আফ্রিকার দেশগুলোতে সব ধরনের নিপীড়নের ব্যাপারে ওই গবেষণার ফলাফলে গবেষকরা বলছেন, নারীদের ধর্ষণ তো বটেই কিশোর...