রাজশাহী অফিস । গোদাগাড়ী সংবাদদাতা
রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত এলাকার পদ্মার চর আলাতুলি গ্রামের ওই জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযান আজ মঙ্গলবার দুপুর দেড়টার দিকে শেষ হয়েছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
এতে তিনজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এদিকে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা থেকে ১২ সদস্যের বোম্ব ডিসপোজাল টিম সেখানে গিয়ে কাজ করার পর এ অভিযান শেষ হয়।

অভিযান শেষ হওয়ার খবরটি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে নিশ্চিত করেছেন রাজশাহী র‌্যাব-৫ এর মিডিয়া উইয়িংস এর পরিচালক মুফতি মাহমুদ। সেখান থেকে ৩ লাশ উদ্ধারের কথাও জানান তিনি। মুফতি মাহমুদ আরও জানান, র‌্যাব সদস্যরা রাত থেকে ঘিরে রাখে বাড়িটি। এরপর থেকে জঙ্গিদের বারবার আত্মসমর্পণের আহ্বান জানানো হয়। কিন্তু বাড়ির ভিতর থেকে দুই দফায় বিস্ফোরণ ঘটায় জঙ্গিরা।

রাজশাহী র‌্যাব-৫-এর অধিনায়ক লে. কর্নেল মাহাবুব আলম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান জানানো হলে বাড়ির ভেতর থেকে র‌্যাবকে লক্ষ্য করে গ্রেনেড নিক্ষেপ ও গুলি করে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। এরপর বাড়িটিতে আগুন লেগে যায়। এ ঘটনায় ওই বাড়ির মালিক রাসিকুলসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/7-copy9.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/7-copy9-300x300.jpgশিশির সমরাটস্বদেশের খবর
রাজশাহী অফিস । গোদাগাড়ী সংবাদদাতা রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত এলাকার পদ্মার চর আলাতুলি গ্রামের ওই জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযান আজ মঙ্গলবার দুপুর দেড়টার দিকে শেষ হয়েছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এতে তিনজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এদিকে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে...