1441533007
জঙ্গি সংগঠন শহীদ হামজা ব্রিগেডকে অর্থ দেয়ার অভিযোগে গার্মেন্টস ব্যবসায়ী এনামুল হকের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রবিবার দুপুরের পর বাঁশখালীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম সাজ্জাদ হোসেন এই রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সকালে র‍্যাব ৭-এর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদ পতেঙ্গা কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন।

তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, এনামুল হক ঢাকার উত্তরায় ইসলামী ব্যাংকের একটি শাখা থেকে চট্টগ্রামের ওআর নিজাম রোডের ইসলামী ব্যাংকের শাখায় সানজিদা এন্টারপ্রাইজে ১৬ লাখ টাকা পাঠান। এই অ্যাকাউন্টটির মালিক জঙ্গি সংগঠন শহীদ হামজা ব্রিগেডের সেকেন্ড ইন কমান্ড মনিরুজ্জামান ডনের অ্যাকাউন্ট বলে জানায় র‍্যাব। একই ব্যক্তিদের নামে বিভিন্ন ব্যাংকে আরো ১৪টি অ্যাকাউন্টের হিসাব রয়েছে বলে তথ্য পাওয়া গেছে।

র‍্যাব জানায়, একই অভিযোগে গত ১৮ আগস্ট ঢাকা থেকে আটক সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার শাকিলা ফারজানাসহ তিন আইনজীবী ও ব্যবসায়ী এনামুল হক এক কোটি ২৪ লাখ টাকা জঙ্গি সংগঠন শহীদ হামজা ব্রিগেডকে সহায়তা দেয়।

বাহাদুর বেপারীআইন-আদালত
জঙ্গি সংগঠন শহীদ হামজা ব্রিগেডকে অর্থ দেয়ার অভিযোগে গার্মেন্টস ব্যবসায়ী এনামুল হকের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রবিবার দুপুরের পর বাঁশখালীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম সাজ্জাদ হোসেন এই রিমান্ড মঞ্জুর করেন। এর আগে সকালে র‍্যাব ৭-এর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদ পতেঙ্গা কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন। তিনি...