ক্রীড়া প্রতিবেদক ।
গত ৫ ফেব্রুয়ারি পুত্র সন্তানের বাবা হন জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম। তখন ছেলের নাম জানাননি। এক সপ্তাহের ব্যবধানে সমর্থকদের কাছে নিজের ছেলেকে নামসহ পরিচয় করিয়ে দিলেন ২৯ বছর বয়সী এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
নিজের ফেসবুক পেজের মাধ্যমে জানালেন তার ছেলের নাম মো. শাহরুজ রহিম মায়ান।

আজ বেলা সাড়ে তিনটার দিকে নিজ ফেসবুক পেজে ছেলের একটি ছবি পোস্ট করে তার ক্যাপশনে নাম উল্লেখ করেন মুশফিক। যাতে তিনি লিখেছেন, সবাইকে আসসালামু আলাইকুম। আমার ছেলে ‘মো. শাহরুজ রহিম মায়ান’ এর সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছি। সবাই তার জন্য দোয়া করবেন।
দুই ঘণ্টায় পোস্টটিতে ৩৫ হাজার লাইক পড়েছে। এছাড়া পোস্টটি ২২৪ বার শেয়ার করা হয়েছে এবং এতে এক হাজার ১শ’টির বেশি মন্তব্য পড়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/135.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/135-300x300.jpgহীরা পান্নাখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । গত ৫ ফেব্রুয়ারি পুত্র সন্তানের বাবা হন জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম। তখন ছেলের নাম জানাননি। এক সপ্তাহের ব্যবধানে সমর্থকদের কাছে নিজের ছেলেকে নামসহ পরিচয় করিয়ে দিলেন ২৯ বছর বয়সী এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। নিজের ফেসবুক পেজের মাধ্যমে জানালেন তার ছেলের নাম মো. শাহরুজ...