বিনোদন প্রতিবেদক ।
সালমান খানের ধাত্রী মা রুক্মাণী বাই। এই নারীর হাতেই জন্ম নিয়েছিলেন সালমান খান। ১৯৬৭ সালের ২৭ ডিসেম্বর। আজ সেই ছেলে অনেক বড় হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
৫২ বছর বয়সী সালমান বলিউডের অন্যতম প্রভাবশালী তারকা। তারকা বললে ভুল হবে, মহাতারকা। ঠিক এই মুহূর্তে যাঁর ওপর প্রায় হাজার কোটি রুপি লগ্নি করা রয়েছে।

সেই সালমান এখন জেলে। বেআইনিভাবে কৃষ্ণসার প্রজাতির দুটি হরিণ হত্যার দায়ে পাঁচ বছরের কারদণ্ডের পর এখন যোধপুর জেলে রয়েছেন বলিউডের এই সুপারস্টার। আর এ কারণেই তাঁর দ্রুত কারামুক্তির প্রত্যাশায় ইন্দোরের একটি মন্দিরে পুজো দিলেন সালমানের ধাত্রী মা রুক্মিণী বাই।

ইন্দোরের একটি হনুমান মন্দিরে এই পূজা করেন রুক্মিণী বাই। হরিণ হত্যার দায়ে সালমানের পাঁচ বছরের সাজা হয়েছে- এমন খবর শোনার পরেই তাঁর আশু কারামুক্তির জন্য এই প্রার্থনা তিনি করেন বলে জানা গেছে।

এদিকে শনিবার বিকেলে জামিন পেয়েছেন সালমান। সন্ধ্যা নাগাদ তিনি যোধপুরের জেল থেকে ছাড়া পেতে পারেন বলে ভারতীয় গণমাধ্যমসূত্রে জানা গেছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/210.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/210-300x300.jpgবাহাদুর বেপারীবিনোদন
বিনোদন প্রতিবেদক । সালমান খানের ধাত্রী মা রুক্মাণী বাই। এই নারীর হাতেই জন্ম নিয়েছিলেন সালমান খান। ১৯৬৭ সালের ২৭ ডিসেম্বর। আজ সেই ছেলে অনেক বড় হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ৫২ বছর বয়সী সালমান বলিউডের অন্যতম প্রভাবশালী তারকা। তারকা বললে ভুল হবে, মহাতারকা। ঠিক এই মুহূর্তে...