নিজস্ব প্রতিবেদক ।
রাজধানীর ধানমন্ডিতে ছিনতাইারীর গাড়ির চাকার নিচে পড়ে হেলেনা বেগম নামে একটি বেসরকারি হাসপাতালের কর্মী নিহত হয়েছেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে ধানমন্ডির ৭ নম্বর সড়কে এ ঘটনা ঘটে। হেলেনা গ্রিন রোডের গ্রিন লাইফ হাসপাতালের একজন আয়া ছিলেন।

ধানমন্ডি থানার পরিদর্শক (তদন্ত) মো. পারভেজ ইসলাম জানান, বরিশাল থেকে স্বামী মনিরুল ইসলামের সঙ্গে ঢাকায় ফিরছিলেন হেলেনা। শুক্রবার ভোরে সদরঘাট থেকে বাসে করে ধানমন্ডি ৭ নম্বর রোডে নেমে তারা রাস্তা পার হচ্ছিলেন। এ সময় প্রাইভেটকারে আসা ছিনতাইকারীরা হেলেনার হাতে থাকা ব্যাগ ধরে টান দিলে তিনি পড়ে যান। পরে ছিনতাইকারীদের গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/360.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/360-300x300.jpgশিশির সমরাটপ্রথম পাতা
নিজস্ব প্রতিবেদক । রাজধানীর ধানমন্ডিতে ছিনতাইারীর গাড়ির চাকার নিচে পড়ে হেলেনা বেগম নামে একটি বেসরকারি হাসপাতালের কর্মী নিহত হয়েছেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে ধানমন্ডির ৭ নম্বর সড়কে এ ঘটনা ঘটে। হেলেনা গ্রিন রোডের গ্রিন লাইফ...