আদালত প্রতিবেদক ।
পুলিশের ওপর হামলা ও ভাঙচুরের অভিযোগে দুই মামলায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ২২ শিক্ষার্থীর মধ্যে ১৬ জনের জামিন মঞ্জুর করেছেন আদালত। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
ছাত্রদের পক্ষা করা আবেদনের পরিপ্রেক্ষিতে রবিবার (১৯ আগস্ট) ঢাকার মহানগর হাকিম এ কে এম মঈন উদ্দিন সিদ্দিকী এবং সাইফুজ্জামান হিরু এসব শিক্ষার্থীকে জামিন দেন।

বাড্ডা থানায় দায়ের করা মামলায় জামিন পাওয়া শিক্ষার্থীরা হলেন-নুর মোহাম্মদ, জাহিদুল হক, মো. হাসান, রেদওয়ান আহম্মেদ, তরিকুল ইসলাম, এ এইচ এম খালিদ রেজা, রেজা রিফাত আখলাক, রাশেদুল ইসলাম, মুশফিকুর রহমান, ইফতেখার আহম্মেদ।

ভাটারা থানার মামলায় জামিন পাওয়ারা হলেন মাসাদ মর্তুজা বিন আহাদ, সাখাওয়াত হোসেন নিঝুম, শিহাব শাহরিয়ার, আজিজুল করিম অন্তর, মেহেদী হাসান, ফয়েজ আহম্মেদ আদনান।

গত ৯ আগস্ট দুই দিনের রিমান্ড শেষে এসব শিক্ষার্থীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছিলের ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার।

বাড্ডা থানার মামলার তদন্ত কর্মকর্তা জুলহাস মিয়া ও ভাটারা থানার মামলার তদন্ত কর্মকর্তা এসআই হাসান মাসুদ দুই দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করলে আদালত তখন তাদের কারাগারে পাঠান।

এসব শিক্ষার্থী বেসরকারি ইস্ট ওয়েস্ট, নর্থসাউথ, সাউথইস্ট ও ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন সেমিস্টারে অধ্যয়নরত। যাদের প্রথম ১৪ জন বাড্ডা থানার মামলায় এবং শেষের ৮ জন ভাটারা থানার মামলার আসামি। এর আগে গত ৭ আগস্ট ২২ আসামির দুইদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/08/421.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/08/421-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনআইন-আদালত
আদালত প্রতিবেদক । পুলিশের ওপর হামলা ও ভাঙচুরের অভিযোগে দুই মামলায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ২২ শিক্ষার্থীর মধ্যে ১৬ জনের জামিন মঞ্জুর করেছেন আদালত। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ছাত্রদের পক্ষা করা আবেদনের পরিপ্রেক্ষিতে রবিবার (১৯ আগস্ট) ঢাকার মহানগর হাকিম এ কে এম মঈন উদ্দিন সিদ্দিকী এবং সাইফুজ্জামান হিরু এসব শিক্ষার্থীকে...