image_248138.chatra league
ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ২৮তম জাতীয় সম্মেলন ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আগামীকাল শুরু হচ্ছে।
শনিবার সকাল ১০টায় সম্মেলনের উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা । তিনি দিক নির্দেশনামূলক বক্তব্য রাখবেন বলে প্রত্যাশা করছেন সংগঠনের নেতা কর্মীরা।। বিশেষ অতিথি থাকবেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। সম্মেলনে সভাপতিত্ব করবেন ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জমান সোহাগ। সম্মেলনের দ্বিতীয় দিন রোববার সকাল ১০টা থেকে শুরু হবে কাউন্সিল অধিবেশন, সেখানেই নতুন কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচিত হবেন।
ইতোমধ্যে সম্মেলনের সকল প্রস্তুতি শেষ হয়েছে বলে জানিয়েছেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক জয়দেব নন্দী। তিনি বলেন, বৈরী আবহাওয়ার কথা মাথায় রেখে পাশের ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশনও বিকল্প ভেন্যু হিসেবে রাখা হয়েছে।
এর আগে ২০১১ সালের ১০ ও ১১ জুলাই বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ছাত্রলীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়। চার বছরের বেশি সময় পর অনুষ্ঠেয় ছাত্রলীগের এই জাতীয় সম্মেলনকে ঘিরে সারা দেশের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে।

তাহসিনা সুলতানাজাতীয়
ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ২৮তম জাতীয় সম্মেলন ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আগামীকাল শুরু হচ্ছে। শনিবার সকাল ১০টায় সম্মেলনের উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা । তিনি দিক নির্দেশনামূলক বক্তব্য রাখবেন বলে প্রত্যাশা করছেন সংগঠনের নেতা কর্মীরা।। বিশেষ অতিথি থাকবেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ...