সাঁথিয়া (পাবনা) সংবাদদাতা ।
পাবনার সাঁথিয়ায় ৫ম শ্রেণির শিক্ষা সমাপনী পরীক্ষা কেন্দ্রে ছাত্রলীগ নেতাদের ঢুকতে না দেওয়ায় শফিক নামে এক পুলিশ কনস্টেবলকে পিটিয়ে জখম করা হয়েছে। সোমবার সকালে এ ঘটনা ঘটে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

জানা যায়, উপজেলার সোনাতলা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র পরীক্ষা শুরু হওয়ার পরপরই নাগডেমড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নাগডেমরা ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক হারুন অর রশিদের ছোট-ভাই নাগডেমড়া ইউনিয়ন (খ) ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরমান হোসেন মানিকের নেতৃত্বে ৭/৮জন নেতাকর্মী কেন্দ্রে ঢোকার চেষ্টা করেন। এসময় কর্তব্যরত পুলিশ কনস্টেবল শফিক ঢুকতে বাঁধা দিলে আরমানসহ কয়েকজন মিলে পুলিশকে পিটিয়ে জখম করে।

খবর পেয়ে সাঁথিয়া-বেড়া (সার্কেল) এএসপি আশিস বিন হাসান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, আরমান হোসেন মানিক (২২) এবং রাকিবুল হাসানকে (১৬) আটক করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/4-copy2.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/4-copy2-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
সাঁথিয়া (পাবনা) সংবাদদাতা । পাবনার সাঁথিয়ায় ৫ম শ্রেণির শিক্ষা সমাপনী পরীক্ষা কেন্দ্রে ছাত্রলীগ নেতাদের ঢুকতে না দেওয়ায় শফিক নামে এক পুলিশ কনস্টেবলকে পিটিয়ে জখম করা হয়েছে। সোমবার সকালে এ ঘটনা ঘটে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। জানা যায়, উপজেলার সোনাতলা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র পরীক্ষা শুরু...