1440422259
রাজধানীর পল্টন থানার চার মামলায় ছাত্রদলের সভাপতি রাজীব আহসানের চার দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। সোমবার তাকে আদালতে হাজির করে চার মামলায় মোট ৪০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহরিয়ার মাহমুদ আদনান প্রত্যেক মামলায় একদিন করে মোট ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিএনপির হরতাল-অবরোধ চলাকালে চলতি বছরের শুরুতে নাশকতার অভিযোগে পল্টন থানায় মামলাগুলো করা হয়। গ্রেফতার হওয়ার পর থেকে এখন পর্যন্ত আসামিকে রাজধানীর বিভিন্ন থানার ২২টি মামলায় গ্রেফতার দেখিয়ে ৩৮ দিনের রিমান্ড দেয়া হল।

এর আগে গত ১৮ আগস্ট পল্টন থানার নাশকতার তিন মামলায় পাঁচ দিনের, ১৬ আগষ্ট রাজধানীর শাহাবাগ থানার তিন মামলায় পাঁচ দিন, ১২ আগস্ট পল্টন থানার আট মামলায় প্রত্যেকটিতে ২ দিন করে মোট ১৬ দিন এবং গত ২৯ জুলাই রাজধানীর পল্টন, মতিঝিল, শাহাবাগ থানার পৃথক চারটি মামলায় দুইদিন করে ৮ দিনের রিমান্ড দেয়া হয়।

গত ১৯ জুলাই রাতে পটুয়াখালীর দুমকী উপজেলার লেবুখালী ফেরিঘাট থেকে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মাইক্রোবাসসহ রাজীব ও তার চার সঙ্গীকে গ্রেফতার করা হয়।

ওয়াজ কুরুনীশেষের পাতা
রাজধানীর পল্টন থানার চার মামলায় ছাত্রদলের সভাপতি রাজীব আহসানের চার দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। সোমবার তাকে আদালতে হাজির করে চার মামলায় মোট ৪০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহরিয়ার মাহমুদ আদনান প্রত্যেক মামলায় একদিন করে মোট ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। বিএনপির...