নিজস্ব প্রতিবেদক ।
জাতীয়তাবাদী ছাত্রদল ও জাতীয়তাবাদী শ্রমিক দলকে বিএনপির অঙ্গ সংগঠন থেকে ২০০৯ সালেই অব্যাহতি দেওয়া হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
তখন থেকেই সংগঠন দু’টি সহযোগী সংগঠন হিসেবে সাংগঠনিক কর্মকাণ্ড পরিচালিত করছে।

সম্প্রতি নির্বাচন কমিশনকে এ তথ্য জানিয়েছে বিএনপি। নিবন্ধন শর্ত প্রতিপালন করা হচ্ছে কিনা তা জানতে চেয়ে ইসির চিঠির জবাবে দলটি এ তথ্য জানায়।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত চিঠিতে আরো জানান হয়, আরপিও’র শর্তাদি প্রতিপালন করা হচ্ছে। দলের সব স্তরে ১৫ শতাংশ মহিলা সদস্য অন্তর্ভুক্ত করা হয়েছে। এ ধারাবাহিকতায় ২০২০ সালে লক্ষ্যমাত্রা অর্জিত হবে।

এতে বলা হয়, ২০০৯ সালের বিএনপি’র পঞ্চম কাউন্সিলে ছাত্রদল ও শ্রমিক দলকে অঙ্গসংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। আরপিওর নিবন্ধন শর্তাদি প্রতিপালনের বিষয়ে বিস্তারিত প্রতিবেদন জমা দিতে কিছুদিন সময় চাওয়া হয়েছে চিঠিতে। নির্ধারিত সময়ে প্রতিবেদন না দিতে পারায় দুঃখ প্রকাশ করেন বিএনপি মহাসচিব।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/350.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/350-300x300.jpgশিশির সমরাটজাতীয়
নিজস্ব প্রতিবেদক । জাতীয়তাবাদী ছাত্রদল ও জাতীয়তাবাদী শ্রমিক দলকে বিএনপির অঙ্গ সংগঠন থেকে ২০০৯ সালেই অব্যাহতি দেওয়া হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তখন থেকেই সংগঠন দু’টি সহযোগী সংগঠন হিসেবে সাংগঠনিক কর্মকাণ্ড পরিচালিত করছে। সম্প্রতি নির্বাচন কমিশনকে এ তথ্য জানিয়েছে বিএনপি। নিবন্ধন শর্ত প্রতিপালন করা হচ্ছে কিনা...