1437479525

পটুয়াখালীতে গ্রেফতার ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজীব আহসানসহ ছয়জনের জামিন মঙ্গলবার আদালত না মঞ্জুর করেছে। পটুয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিন আবেদন করা হলে শুনানি শেষে বিচারক এসএম তারেক শামস জামিন নামঞ্জুর করেন।

রাজীব আহসানের আইনজীবী ওয়াহিদ সরোয়ার কালাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, আগামী ১০ আগস্ট এ মামলার পরবর্তী তারিখ ধার্য করা হয়েছে।

কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি রাজীব আহসানকে গত রবিবার রাত ১১টার দিকে পটুয়াখালীর লেবুখালী ফেরিঘাট থেকে গ্রেফতার করে দুমকি থানা পুলিশ। এসময় তাঁর গাড়ির চালকসহ পাঁচ সঙ্গীকেও গ্রেফতার করা হয়। পুলিশ তাদের লাগেজ তল্লাশি করে ৪৫ পিস ইয়াবা ও একটি বোতল উদ্ধার করেছে বলে দাবি করে। গ্রেফতার অন্যরা হলেন, সালাহউদ্দিন, রফিকুল ইসলাম, সৈয়দ জসীম উদ্দিন, সাইফুল ইসলাম ও গাড়ি চালক অসীম হালদার। গাড়ি চালকের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ এলাকায় এবং রাজীবসহ অপরদের বাড়ি বরিশালের মেহেন্দীগঞ্জে। এরা ছাত্রদলের নেতাকর্মী বলে পুলিশ জানিয়েছে।

ওই রাতে দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজম খান ফারুকি বাদী হয়ে রাজীব আহসানসহ ছয়জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেন।

পরদিন সোমবার বিকালে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাজীব আহসানসহ গ্রেফতার ছয়জনকে পটুয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

তুনতুন হাসানপ্রথম পাতা
পটুয়াখালীতে গ্রেফতার ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজীব আহসানসহ ছয়জনের জামিন মঙ্গলবার আদালত না মঞ্জুর করেছে। পটুয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিন আবেদন করা হলে শুনানি শেষে বিচারক এসএম তারেক শামস জামিন নামঞ্জুর করেন। রাজীব আহসানের আইনজীবী ওয়াহিদ সরোয়ার কালাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান,...