clash_104406
সুনামগঞ্জ জেলার ছাতকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩৫ জন।

শুক্রবার দুপুরে উপজেলার সৈদেরগাঁও ইউনিয়নের পীরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পীরপুর গ্রামের সমশের আলীর ছেলে কবির আহমদ (৪০) ও মসিক মিয়ার ছেলে বতু মিয়া (৪৫)।

তবে আহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তাদের মধ্যে সাত জনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকিদের ছাতক ও কৈতক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, বেশ কিছু দিন ধরে পীরপুর গ্রামের কবির আহমদ ও মসিক মিয়ার ছেলে সেলিম আহমদের বিরোধ চলে আসছিল। এরই পরিপ্রেক্ষিতে শুক্রবার দুপুর ১২টার দিকে কবির ও সেলিমের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুপুর ১টার দিকে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের ৩৭ জন আহত হয়। এদের মধ্যে কবির আহমদ ও বতু মিয়াকে গুরুতর অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে দুপুর ২টার দিকে তাদের মৃত্যু হয়।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আশরাফুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তুনতুন হাসানস্বদেশের খবর
সুনামগঞ্জ জেলার ছাতকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩৫ জন। শুক্রবার দুপুরে উপজেলার সৈদেরগাঁও ইউনিয়নের পীরপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- পীরপুর গ্রামের সমশের আলীর ছেলে কবির আহমদ (৪০) ও মসিক মিয়ার ছেলে বতু মিয়া (৪৫)। তবে আহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে...