নিজস্ব প্রতিবেদক ।
শুক্রবার বাদ আছর চ্যানেল আই প্রাঙ্গণে আইয়ুব বাচ্চুর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে। দ্বিতীয় জানাজা শেষে বাংলাদেশের কিংবদন্তী এই ব্যান্ড সঙ্গীতশিল্পীর মরদেহ ফের হিমঘরে রাখা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আর সেখান থেকে শনিবার সকালে তার মরদেহ চট্টগ্রামে নিয়ে যাওয়া হবে তার মায়ের পাশে কবর দেওয়ার জন্য। মায়ের কবরের পাশেই চট্টগ্রাম নগরীর বাইশ মহল্লা কবরস্থানে দাফন করা হবে তাকে।

শুক্রবার বাদ জুমআ জাতীয় ঈদগাহ মাঠে আইয়ুব বাচ্চুর জানাজা অনুষ্ঠিত হয়েছে। প্রথম জানাজার পর আইয়ুব বাচ্চুর মরদেহ মগবাজারে তাঁর নিজের স্টুডিও এবি কিচেনে নিয়ে যাওয়া হয়।

তার আগে শহীদ মিনারে দল-মত ভুলে সকল শ্রেণীর মানুষ আইয়ুব বাচ্চুকে শ্রদ্ধা জানান।

এসময় অনেকেই আবেগ আপ্লুত হয়ে পড়েন, চোখের জল ধরে রাখতে পারেননি। শুক্রবার সকাল সাড়ে ১০টায় আইয়ুব বাচ্চুর মরদেহ আনা হয় শহীদ মিনারে। সেখানে ১২টা পর্যন্ত শ্রদ্ধা জানানো শেষে আনা হয় জাতীয় ঈদগাহ মাঠে। জানাজায় হাজারো মুসল্লি অংশ নেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/87.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/87-300x254.jpgশিশির সমরাটজাতীয়
নিজস্ব প্রতিবেদক । শুক্রবার বাদ আছর চ্যানেল আই প্রাঙ্গণে আইয়ুব বাচ্চুর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে। দ্বিতীয় জানাজা শেষে বাংলাদেশের কিংবদন্তী এই ব্যান্ড সঙ্গীতশিল্পীর মরদেহ ফের হিমঘরে রাখা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আর সেখান থেকে শনিবার সকালে তার মরদেহ চট্টগ্রামে নিয়ে যাওয়া হবে তার মায়ের...