1440512361
রেলপথ মন্ত্রী মুজিবুল হক চিকিৎসার জন্য ফের সিঙ্গাপুর গেছেন। মঙ্গলবার সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি সিঙ্গাপুরের উদ্দেশ্যে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করেন।

জানা গেছে, গত ঈদুল ফিতরের দুদিন আগে মন্ত্রী ঢাকা থেকে কুমিল্লায় এসে হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে উন্নত চিকিৎসার জন্য ঈদের দিন ভোরে তাকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে ১৬ দিন চিকিৎসা শেষে গত ৪ অগাস্ট তিনি দেশে ফিরেন।

সিঙ্গাপুরের চিকিৎসকদের পরামর্শে মন্ত্রী মঙ্গলবার সকাল সাড়ে আটটায় পুনরায় সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন। এ সময় তার সঙ্গে ছিলেন স্ত্রী হনুফা আক্তার রিক্তা, ব্যক্তিগত চিকিৎসক রেজাউল করিম ও তার স্ত্রী ডা. শিরীনা আক্তার ও মন্ত্রীর পিএস কিবরিয়া মজুমদার । চিকিৎসা শেষে আগামী ২৯ অগাস্ট মন্ত্রীর দেশে ফেরার কথা রয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টায় সেলফোনে মন্ত্রীর পিএস কিবরিয়া মজুমদার ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, বাংলাদেশ সময় বেলা ১১টায় তিনি সিঙ্গাপুরে পৌঁছেছেন। বুধবার সকালে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে তারা স্বাস্থ্য পরীক্ষা হবে।

ওয়াজ কুরুনীজাতীয়
রেলপথ মন্ত্রী মুজিবুল হক চিকিৎসার জন্য ফের সিঙ্গাপুর গেছেন। মঙ্গলবার সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি সিঙ্গাপুরের উদ্দেশ্যে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করেন। জানা গেছে, গত ঈদুল ফিতরের দুদিন আগে মন্ত্রী ঢাকা থেকে কুমিল্লায় এসে হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে উন্নত চিকিৎসার জন্য ঈদের দিন ভোরে...