dorson-er por hatta_2
কুমিল্লার চান্দিনায় এক বাক ও শারীরিক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের পর দুর্বৃত্তরা শ্বাসরোধ করে হত্যা করেছে বলে জানা গেছে। মঙ্গলবার সন্ধ্যায় নিখোঁজ হওয়ার পর বুধবার দুপুরে তার লাশ উদ্ধার করে পুলিশ। তার বাড়ি উপজেলার দোল্লাই নবাবপুর ইউনিয়নের নয়কান্দি গ্রামে।

ওই ইউনিয়নের ওয়ার্ড মেম্বার আবু নোমান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ওই যুবতী স্পষ্ট করে কথা বলতে পারতো না। তার একটি হাতও বিকল ছিল। মঙ্গলবার সন্ধ্যার পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। আজ দুপুর দেড়টার দিকে একটি ধনিচা ক্ষেতে তার লাশ পড়ে থাকতে দেখে পরিবারকে জানায় এক শিশু। পরে চান্দিনা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে।

আবু নোমান আরো জানান, ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা মেয়েটির প্রতিবন্ধিত্বের সুযোগ নিয়ে তাকে ধর্ষণ শেষে হত্যা করেছে।

এ ব্যাপারে চান্দিনা থানার ওসি রসুল আহমেদ নিজামী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, প্রাথমিক তদন্ত চলছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত বিস্তারিত বলা সম্ভব হচ্ছে না।

নৃপেন পোদ্দারপ্রথম পাতা
কুমিল্লার চান্দিনায় এক বাক ও শারীরিক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের পর দুর্বৃত্তরা শ্বাসরোধ করে হত্যা করেছে বলে জানা গেছে। মঙ্গলবার সন্ধ্যায় নিখোঁজ হওয়ার পর বুধবার দুপুরে তার লাশ উদ্ধার করে পুলিশ। তার বাড়ি উপজেলার দোল্লাই নবাবপুর ইউনিয়নের নয়কান্দি গ্রামে। ওই ইউনিয়নের ওয়ার্ড মেম্বার আবু নোমান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান,...