1443446034
কুমিল্লার চান্দিনা উপজেলায় মাত্র এক দিনের ব্যবধানে কলেজ ছাত্র ও দুই নারীসহ চারজনের অপমৃত্যু হয়েছে। রবিবার থেকে সোমবার সকাল পর্যন্ত পৃথক এসব মৃত্যুর ঘটনা ঘটে। নিহতরা হলেন, চান্দিনার জোয়াগ গ্রামের এমরান হোসেন (১৮)। তিনি পার্শ্ববর্তী চাঁদপুর জেলার কচুয়া কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ছিলেন। বাকিরা হলেন, একই উপজেলার সব্দলপুর গ্রামের আমির হোসেনের স্ত্রী সালেকা বেগম (৪২), গল্লাই ইউনিয়নের জরুন্ডা গ্রামের লোকমান হোসেনের স্ত্রী সালমা বেগম (২৫) ও রারিরচর গ্রামের আবুল হাসেমের ছেলে রিপন (২২)।

স্থানীয় সূত্রে জানা গেছে, দাম্পত্য কলহে বাবা-মা পৃথক হওয়ার পর মামার বাড়ি একই ইউনিয়নের দেওকামতা গ্রামে বসবাস করতো এমরান। তুচ্ছ ঘটনায় রবিবার রাতে কীটনাশক (কেরির ট্যাবলেট) খাওয়ার পর সোমবার ভোরে তার মৃত্যু ঘটে। দুপুরে চান্দিনা থানার উপ-পরির্দশক রাহাত সিদ্দিকী নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠান।

অপরদিকে রবিবার রাতে বাতাঘাসী ইউনিয়নের সব্দলপুর গ্রামে তুচ্ছ ঘটনায় স্বামী-স্ত্রীর কলহের পর ভোরে সালেকা বেগম এর আকস্মিক মৃত্যু ঘটে। দুই সন্তানের জননী সালেকার মৃত্যু হত্যা না আত্মহত্যা তা নিয়ে ধূম্রজাল বিরাজ করছে।

সোমবার দুপুরে ওই ঘটনা ধামাচাপা দিতে দ্রুত দাফন কাজ সম্পন্ন করার লক্ষ্যে জানাযা শেষ হওয়ার পরও চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) রসুল আহমেদ নিজামী ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠান।

সোমবার সকালে গল্লাই ইউনিয়নের জরুন্ডা গ্রামের স্ত্রী এক সন্তানের জননী সালমা আক্তার কীটনাশক (কেরির ট্যাবলেট) সেবনের পর দুপুর সাড়ে ১২টায় বাড়ির পাশের ফসলী জমির আইলে মৃত্যু ঘটে। এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে।

এছাড়া রবিবার ভোরে উপজেলার রারিরচর গ্রামে বিষপানে আবুল হাসেমের ছেলে রিপনের (২২) মৃত্যু ঘটেছে। তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে শনিবার রাতে কীটনাশক সেবন করার পর প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে কুমেক হাসপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমেদ নিজামী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, এসব ঘটনায় পৃথক মামলা হয়েছে।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443446034.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443446034-300x300.jpgওয়াজ কুরুনীস্বদেশের খবর
কুমিল্লার চান্দিনা উপজেলায় মাত্র এক দিনের ব্যবধানে কলেজ ছাত্র ও দুই নারীসহ চারজনের অপমৃত্যু হয়েছে। রবিবার থেকে সোমবার সকাল পর্যন্ত পৃথক এসব মৃত্যুর ঘটনা ঘটে। নিহতরা হলেন, চান্দিনার জোয়াগ গ্রামের এমরান হোসেন (১৮)। তিনি পার্শ্ববর্তী চাঁদপুর জেলার কচুয়া কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ছিলেন। বাকিরা হলেন, একই উপজেলার সব্দলপুর...