কুমিল্লা অফিস । চান্দিনা প্রতিনিধি
কুমিল্লার চান্দিনায় চাচিকে হত্যা করার অভিযোগ উঠেছে আপন ভাতিজার বিরুদ্ধে। বুধবার সকাল ৮টায় উপজেলার মহিচাইল গ্রামের বাড়ইপাড়ার দাস বাড়িতে এ ঘটনা ঘটে। এসময় নিহতের স্বামীও জখম হয়েছেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

নিহতের নাম- শিল্পী রানী দাস (৪০)। তিনি ওই গ্রামের রঞ্জিত দাসের স্ত্রী। তিনি এখন চিকিৎসাধীন রয়েছেন। স্থানীয়রা অভিযুক্ত ভাতিজা সমীর দাস ও তার স্ত্রী রূপালী দাসকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটককৃত সমীর দাস ওই গ্রামের ক্ষিতিস দাসের ছেলে।

প্রত্যক্ষদর্শী নিতাই দাস ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, দীর্ঘদিন যাবত দুই পরিবারের মধ্যে জমি নিয়ে বিরোধ চলছিল। বুধবার সকালে এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ হয়। এসময় সমীর দাস ঘর থেকে দা বের করে রঞ্জিত ও তার স্ত্রীকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার শিল্পীকে মৃত ঘোষণা করেন। আর আহত রঞ্জিতকে কুমিল্লা মেডিকেল কলেজে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়েছে।

চান্দিনা থানার এসআই স্বপন কুমার সরকার ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয় জনতা অভিযুক্তদের আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/523.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/523-300x300.jpgশিশির সমরাটস্বদেশের খবর
কুমিল্লা অফিস । চান্দিনা প্রতিনিধি কুমিল্লার চান্দিনায় চাচিকে হত্যা করার অভিযোগ উঠেছে আপন ভাতিজার বিরুদ্ধে। বুধবার সকাল ৮টায় উপজেলার মহিচাইল গ্রামের বাড়ইপাড়ার দাস বাড়িতে এ ঘটনা ঘটে। এসময় নিহতের স্বামীও জখম হয়েছেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। নিহতের নাম- শিল্পী রানী দাস (৪০)। তিনি ওই গ্রামের রঞ্জিত...