1439092781
চাঁদপুর রেলস্টেশনে একটি ট্রেন থেকে ১০টি সোনার বারসহ মৃদুল চন্দ্র ধর (৪০) নামে এক যাত্রীকে আটক করা হয়েছে। ১০টি সোনার বারের প্রতিটির ওজন ১০ ভরি করে। রবিবার মৃদুলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

চাঁদপুর রেলওয়ে থানার ওসি ওসমান গনি পাঠান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, শনিবার রাত পৌনে ১২টার দিকে ‘মেঘনা এক্সপ্রেস’ ট্রেনের ওই যাত্রীকে আটক করা হয়েছে। মৃদুল চট্টগ্রাম থেকে ঢাকা যাচ্ছিলেন বলে রেল পুলিশ জানিয়েছে।

আটক মৃদুলের বাড়ি চট্টগ্রাম জেলার পটিয়া থানায়। তিনি সোনার বারগুলো ঢাকায় নিয়ে যাওয়ার জন্য চট্টগ্রাম থেকে চাঁদপুরে আসেন। চাঁদপুর থেকে তার লঞ্চে করে ঢাকায় যাওয়ার কথা ছিল বলে ওসি জানান।

জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে জিআরপি থানা পুলিশ মেঘনা এক্সপ্রেসের যাত্রীদের তল্লাশির সময় মৃদুলের সঙ্গে থাকা ব্যাগে সোনার বারগুলো পাওয়া যায়। মৃদুলের বিরুদ্ধে রেলওয়ে থানায় একটি মামলা হয়েছে।

হীরা পান্নাচোরাচালানের খবর
চাঁদপুর রেলস্টেশনে একটি ট্রেন থেকে ১০টি সোনার বারসহ মৃদুল চন্দ্র ধর (৪০) নামে এক যাত্রীকে আটক করা হয়েছে। ১০টি সোনার বারের প্রতিটির ওজন ১০ ভরি করে। রবিবার মৃদুলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে। চাঁদপুর রেলওয়ে থানার ওসি ওসমান গনি পাঠান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, শনিবার রাত পৌনে...