1439731436
চাঁদপুরের কচুয়া উপজেলার ভুইয়ারা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ‘মারধর’ করেছে ‘চাঁদা না পেয়ে ক্ষিপ্ত’ যুবলীগের নেতাকর্মীরা। ১৫ আগস্টের জন্য চাঁদা দাবি করে না পেয়ে প্রধান শিক্ষক দুলাল চন্দ্র সরকারকে লাঞ্ছিত করে তারা। রবিবার এর প্রতিবাদ করতে গিয়ে হামলার শিকার হয় স্কুলের শিক্ষার্থীরাও।

এতে অন্তত ৫০ শিক্ষার্থী আহত হয়েছে। গুরুতর আহত শিক্ষার্থীদের মধ্যে বিভিন্ন শ্রেণির ১৩ জন ছাত্রী ও আটজন ছাত্রকে এ রিপোর্ট লেখা পর্যন্ত কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহত শিক্ষার্থীরা স্থানীয়ভাবে চিকিত্সা নেয়।

জানা যায়, ভু্ইয়ারা গ্রামের যুবলীগ নামধারী ফারুক, লিটন ও মুনিরের নেতৃত্বে একদল ‘চাঁদাবাজ সন্ত্রাসী’ ওই শিক্ষার্থীদের প্রতিবাদ সমাবেশের উপর হামলা করে। পরে ক্ষুব্ধ ছাত্র ও তাদের অভিভাবকরা ফারুক, মনির ও লিটনের বাড়ীতে হামলা চালায়।

কচুয়া থানার ওসি ইবরাহিম খলিল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সুরুজ বাঙালীঅন্যান্য
চাঁদপুরের কচুয়া উপজেলার ভুইয়ারা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ‘মারধর’ করেছে ‘চাঁদা না পেয়ে ক্ষিপ্ত’ যুবলীগের নেতাকর্মীরা। ১৫ আগস্টের জন্য চাঁদা দাবি করে না পেয়ে প্রধান শিক্ষক দুলাল চন্দ্র সরকারকে লাঞ্ছিত করে তারা। রবিবার এর প্রতিবাদ করতে গিয়ে হামলার শিকার হয় স্কুলের শিক্ষার্থীরাও। এতে অন্তত ৫০ শিক্ষার্থী আহত হয়েছে। গুরুতর...