1444891903
হাসপাতালের মর্গে জেগে ওঠা সেই ‘মৃত ব্যক্তি’ অবশেষে চলেই গেলেন। রবিবার ভারতের মুম্বাইয়ের একটি হাসপাতালে প্রকাশ নামের ঐ ব্যক্তিকে আনা হয়। স্থানীয় সময় মঙ্গলবার রাতে তিনি মারা যান।

সূত্রের বরাত দিয়ে বৃহস্পতিবার এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, সিয়ন হাসপাতালে ৫০ বছর বয়সী ঐ ব্যক্তিকে নিয়ে আসার পর মৃত ঘোষণা করা হয়। তাকে মর্গে নিয়ে যাওয়া হলে সেখানে জেগে ওঠেন। পরে তাকে হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়।

মুম্বাইয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনকে কেন্দ্র করে পুলিশ টহল দিচ্ছিল। এসময় প্রকাশকে ‘মৃত’ অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশ তাকে হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালের ডিন ডক্টর সুলেমান মার্চেন্ট একটি সংবাদ সম্মেলেন বলেছেন, প্রকাশকে যখন হাসপাতালে নিয়ে আসা হয় তখন তিনি স্ট্রেচারে ছিলেন। তার মুখ ও কান পোকায় আক্রান্ত ছিল। সাধারণ এই পোকা মৃত ব্যক্তির শরীরে হয়ে থাকে।

তিনি জানান, প্রাথমিকভাবে পরীক্ষা করার পর তার পালস ও হার্টবিট একেবারেই পাওয়া যায়নি। এছাড়া যেসব পুলিশ তাকে হাসপাতালে নিয়ে এসেছে তারাও মৃতদেহ আনার কথা জানিয়েছিল। কিন্তু প্রকাশকে মর্গে নিয়ে যাওয়া হলে তিনি সেখানে জেগে ওঠেন। পরে তাকে আইসিইউকে নিয়ে যাওয়া হয়। সেখানে মঙ্গলবার রাতে তিনি মারা যান।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1444891903.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1444891903-300x300.jpgমিস্টি রহমানআন্তর্জাতিক
হাসপাতালের মর্গে জেগে ওঠা সেই ‘মৃত ব্যক্তি’ অবশেষে চলেই গেলেন। রবিবার ভারতের মুম্বাইয়ের একটি হাসপাতালে প্রকাশ নামের ঐ ব্যক্তিকে আনা হয়। স্থানীয় সময় মঙ্গলবার রাতে তিনি মারা যান। সূত্রের বরাত দিয়ে বৃহস্পতিবার এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, সিয়ন হাসপাতালে ৫০ বছর বয়সী ঐ ব্যক্তিকে নিয়ে আসার পর মৃত ঘোষণা করা...