1440862553
শ্যামলী পরিবহনের চলন্ত একটি বাস সাভারের উলাইল এলাকায় ফুটপাতে তুলে দিলে ঘটনাস্থলে মারা যান ৩ জন। এ ছাড়াও এই ঘটনায় আহত হয়েছেন আরো আরও অন্তত পাঁচজন। শনিবার সন্ধ্যায় সাভারের উলাইল বাসস্ট্যান্ডের কাছে ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে ঢাকা জেলার সহকারী পুলিশ সুপার রাসেল শেখ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান।

নিহতদের মধ্যে একজন নারী ও দুই জন পুরুষ। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানাতে পারেনি পুলিশ। আহতদের স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এএসপি রাসেল ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, “ঢাকাগামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাসটি সন্ধ্যা ৬টার দিকে অপর একটি বাসকে ওভারটেক করতে গিয়ে মহাসড়ক ছেড়ে ফুটপাতে পথচারীদের চাপা দিয়ে একটি রিকশা ও একটি টং দোকানের উপর উঠে পড়ে।”

বাসের চাপায় ঘটনাস্থলেই তিনজন পথচারীর মৃত্যু হয়। আহত হয় অন্তত পাঁচজন। দুমড়ে মুচড়ে যায় একটি রিকশা ও একটি টং দোকান। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে আসেন। ফায়ার সার্ভিসের সাভার স্টেশনের কর্মকর্তা রবিউল আল আমীন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেছেন, তিনি দুমড়ে মুচড়ে যাওয়া রিকশার চালক হারুন ও এক যাত্রীকে হাসপাতালে পাঠিয়েছেন।

দুর্ঘটনার পর প্রায় পৌনে এক ঘণ্টা মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করলে সন্ধ্যা পৌনে ৭টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

হাসন রাজাস্বদেশের খবর
শ্যামলী পরিবহনের চলন্ত একটি বাস সাভারের উলাইল এলাকায় ফুটপাতে তুলে দিলে ঘটনাস্থলে মারা যান ৩ জন। এ ছাড়াও এই ঘটনায় আহত হয়েছেন আরো আরও অন্তত পাঁচজন। শনিবার সন্ধ্যায় সাভারের উলাইল বাসস্ট্যান্ডের কাছে ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে ঢাকা জেলার সহকারী পুলিশ সুপার রাসেল শেখ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে ...