84829_e1
ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে চলচ্চিত্র অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির প্রেম নিয়ে কানাঘুষা কম হয়নি। অবশ্য সব আলোচনা, সমালোচনা ও বিতর্ক শেষে তারা নিজ নিজ কাজে ব্যস্ত রয়েছেন এখন। রুবেল যেমন ব্যস্ত ক্রিকেট নিয়ে, তেমনি হ্যাপি ব্যস্ত এখন চলচ্চিত্র নিয়ে। তবে খুব বেছে বেছে এখন কাজ করছেন তিনি। খুব বেশি কাজ করতে হ্যাপি মোটেও আগ্রহী নন। তবে যে কাজগুলো করছেন কিংবা করবেন তার মাধ্যমে চমক রাখতে চান। তেমনই কিছু চমক নিয়ে সামনে হাজির হচ্ছেন সম্ভাবনাময়ী এ চলচ্চিত্র অভিনেত্রী। এরই মধ্যে সম্প্রতি তিনি শেষ করেছেন ‘ধূমকেতু’ ছবির একটি আইটেম গানের কাজ। বড় আয়োজনের এ আইটেম গানের শুটিং শেষ করেছেন তিনি। তবে চমক এখানেই শেষ নয়, এ আইটেম গানে হ্যাপির সঙ্গে কোমর দুলিয়েছেন ঢালিউডের নাম্বার ওয়ান নায়ক শাকিব খানও। এর মাধ্যমে শাকিবের সঙ্গে প্রথমবারের মতো কাজ করলেন তিনি। এ গানটি প্রসঙ্গে হ্যাপি বলেন, আমি অনেক ভাগ্যবান যে প্রথম ছবিতেই মৌসুমী ও শাবনূর আপুর সান্নিধ্য পেয়েছিলাম। এবার এ ছবির মাধ্যমে শাকিব ভাইয়ার সঙ্গে কাজ করলাম। অনেক সুন্দর একটি কাজ হয়েছে। গতানুগতিক আইটেম গান থেকে একদমই বাইরে। এফডিসিতে এর শুটিং করলাম।
আমার মনে হয় চমকে পরিপূর্ণ গানটি মুক্তি পেলে সবার ভাল লাগবে। এদিকে খুব শিগগিরই ‘শূন্য’ নামক একটি ছবিতে কাজ করার কথা রয়েছে হ্যাপির। তবে বছরে একটি করে ছবি করার সিদ্ধান্তের কথা জানালেন তিনি মানবজমিনের কাছে। চমকহীন কোন গতানুগতিক কাজ করতে চান না তিনি। এ বিষয়ে হ্যাপি বলেন, খুব বেশি কাজ করার ইচ্ছা আমার কখনও ছিল না। বর্তমানে বেশ কিছু ছবির প্রস্তাব রয়েছে। তবে আমি খুব বেছে কাজ করতে চাই। বছরে আসলে একটির বেশি ছবিতে কাজ করতে চাই না। এমন গল্প ও চরিত্রে কাজ করতে চাই যার মাধ্যমে মানুষ আমাকে অনেকদিন স্মরণ করবে।

তুনতুন হাসানবিনোদন
ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে চলচ্চিত্র অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির প্রেম নিয়ে কানাঘুষা কম হয়নি। অবশ্য সব আলোচনা, সমালোচনা ও বিতর্ক শেষে তারা নিজ নিজ কাজে ব্যস্ত রয়েছেন এখন। রুবেল যেমন ব্যস্ত ক্রিকেট নিয়ে, তেমনি হ্যাপি ব্যস্ত এখন চলচ্চিত্র নিয়ে। তবে খুব বেছে বেছে এখন কাজ করছেন তিনি। খুব বেশি...