ctg university_100586
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রশিবির নিয়ন্ত্রিত আলাওল হলে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ দেশিয় অস্ত্র উদ্ধার করেছে প্রশাসন ও পুলিশ। অভিযানে ১০-১২টি লোহার রড, ১০টি লোহার পাইপ, ৫টি হকিস্টিক, ৩০-৪০টি লাঠি, ৪ বস্তা পাথর, বিপুল সংখ্যক জিহাদি বই, শিবিরের চাঁদা আদায়ের হিসাবপত্র, আয়ের উৎসের তালিকাসহ বেশকিছু সরঞ্জাম উদ্ধার করা হয়। এ সময় হল থেকে শিবিরের তিন কর্মীকে আটক করা হয়।

সোমবার বিকেলে পুলিশের সহযোগিতায় বিশ্ববিদ্যালয় প্রশাসন এ তল্লাশি চালায়।

চবির প্রক্টর মো. আলী আজগর চৌধুরী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, ‘বিপুল পরিমাণ দেশিয় অস্ত্র আছে এমন তথ্যের ভিত্তিতে আলাওল হলে তল্লাশি চালিয়ে লোহার রড, পাইপ, লাঠি, হকিস্টিক, জিহাদী বইসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। এ ব্যাপারে প্রশাসনিক আইনি ব্যাবস্থা নেয়া হচ্ছে।

হাটাহাজারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইসমাইল ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, শিবির সন্দেহে হল তল্লাশি চালিয়ে তিনজনকে আটক করা হয়েছে। তদন্ত করে তাদের বিরদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

কংকা চৌধুরীপ্রথম পাতা
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রশিবির নিয়ন্ত্রিত আলাওল হলে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ দেশিয় অস্ত্র উদ্ধার করেছে প্রশাসন ও পুলিশ। অভিযানে ১০-১২টি লোহার রড, ১০টি লোহার পাইপ, ৫টি হকিস্টিক, ৩০-৪০টি লাঠি, ৪ বস্তা পাথর, বিপুল সংখ্যক জিহাদি বই, শিবিরের চাঁদা আদায়ের হিসাবপত্র, আয়ের উৎসের তালিকাসহ বেশকিছু সরঞ্জাম উদ্ধার করা হয়। এ...