001_162509
চট্টগ্রাম মহানগরীতে অনির্দিষ্টকালের অটোরিকশা ধর্মঘটে দুর্ভোগ পোহাতে হচ্ছে যাত্রীদের।

নম্বরবিহীন অটোরিকশা চলাচল বন্ধসহ আট দাবিতে বুধবার সকাল ৬টা থেকে ধর্মঘট পালন করছে চট্টগ্রাম ফোর স্ট্র্রোক সিএনজি ত্রিহুইলার সাধারণ মালিক ঐক্য পরষিদ।

প্রত্যক্ষদর্শীরা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, ধর্মঘটের কারণে সকালে নগরীর সড়কগুলোতে অটোরিকশা চলাচল করেছে একেবারে কম। তবে বিকেলের দিকে অটোরিকশার সংখ্যা কিছুটা বাড়ে।সকালে অটোরিকশা না থাকায় বিভিন্ন পয়েন্টে অফিসগামী লোকজন এবং শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের দুর্ভোগ পোহাতে হয়।

চট্টগ্রাম ফোর স্ট্র্রোক সিএনজি ত্রি হুইলার সাধারণ মালিক ঐক্য পরিষদ সভাপতি মো. মহিউদ্দিন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, ‘নগরীতে এফ আর লেখা অবৈধ অটোরিকশা বন্ধ করাসহ বিভিন্ন দাবিতে আমরা অনির্দিষ্টকালের ধর্মঘট পালন করছি। দাবি আদায় না হওয়া ধর্মঘট চলবে’।

অটোরিকশা মালিকদের উল্লেখযোগ্য দাবিগুলোর মধ্যে রয়েছে; নম্বরবিহীন অটোরিকশা চলাচল বন্ধ করা, বিআরটিএ ও প্রশাসনের অসাধু কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা, নিরক্ষর চালকদের যাচাই-বাছাই করে লাইসেন্স দেওয়া, পুলিশী হয়রানী বন্ধ করা এবং পার্কিংয়ের ব্যবস্থা না করা পর্যন্ত মামলা না দেওয়া।

নৃপেন পোদ্দারশেষের পাতা
চট্টগ্রাম মহানগরীতে অনির্দিষ্টকালের অটোরিকশা ধর্মঘটে দুর্ভোগ পোহাতে হচ্ছে যাত্রীদের। নম্বরবিহীন অটোরিকশা চলাচল বন্ধসহ আট দাবিতে বুধবার সকাল ৬টা থেকে ধর্মঘট পালন করছে চট্টগ্রাম ফোর স্ট্র্রোক সিএনজি ত্রিহুইলার সাধারণ মালিক ঐক্য পরষিদ। প্রত্যক্ষদর্শীরা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, ধর্মঘটের কারণে সকালে নগরীর সড়কগুলোতে অটোরিকশা চলাচল...