চট্টগ্রাম অফিস । মিরসরাই সংবাদদাতা
চট্টগ্রামের মিরসরাইয়ের জোরারগঞ্জ ইউনিয়নের উত্তর সোনাপাহাড় গ্রামে সন্ধান পাওয়া ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শেষ করেছে র‌্যাব। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ শুক্রবার বেলা পৌনে ১২টার দিকে ঘটনাস্থলে ব্রিফিং এর মধ্য দিয়ে অভিযান সমাপ্ত করার বিষয়টি জানিয়েছেন র‌্যাবের আইন ও মিডিয়া উইং এর পরিচালক মুফতি মাহমুদ খান।

তিনি জানান, বাড়ির ভেতরে আমরা দুইটি মরদেহ শনাক্ত করেছি। বাড়ির মালিক মাজহার চৌধুরী ও কেয়ারটেকার হক সাহেবকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাবের হেফাজতে নেওয়া হয়েছে।

তিনি আরো জানান, বাড়ির ভেতর থেকে বোমা ডিসপোজাল ইউনিটের সদস্যরা একটি অত্যাধুনিক এ কে ২২ রাইফেল, তিনটি বিদেশি পিস্তল ও ৫টি অবিস্ফোরিত গ্রেনেড উদ্ধার করেছে। বেলা ১১টার পর গ্রেনেডগুলো নিস্ক্রিয় করা হয়েছে।

র‌্যাবের ওই কর্মকর্তা জানান, গত দুই মাসে র‌্যাব ৩০ জন জঙ্গি সদস্যকে গ্রেপ্তার করেছে। তাদের জিঙ্গাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে মিরসরাইয়ে অভিযান চালানো হয়। আমাদের কাছে তথ্য ছিল একটি গ্রুপ চট্টগ্রাম আদালতে নাশকতার উদ্দেশ্যে প্রস্ততি নিচ্ছিল।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত ১টা থেকে আমরা অভিযান শুরু করি। অভিযানের শুরুতেই ঘরের ভেতরে থাকা জঙ্গিরা গুলি ছোঁড়ে। এর কিছুক্ষণ পরই তারা কয়েকটি বোমা বিস্ফোরণ ঘটায়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/92.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/92-300x300.jpgশিশির সমরাটস্বদেশের খবর
চট্টগ্রাম অফিস । মিরসরাই সংবাদদাতা চট্টগ্রামের মিরসরাইয়ের জোরারগঞ্জ ইউনিয়নের উত্তর সোনাপাহাড় গ্রামে সন্ধান পাওয়া 'জঙ্গি আস্তানায়' অভিযান শেষ করেছে র‌্যাব। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ শুক্রবার বেলা পৌনে ১২টার দিকে ঘটনাস্থলে ব্রিফিং এর মধ্য দিয়ে অভিযান সমাপ্ত করার বিষয়টি জানিয়েছেন র‌্যাবের আইন ও মিডিয়া উইং এর পরিচালক মুফতি মাহমুদ...