চট্টগ্রাম অফিস । মহানগর প্রতিনিধি
চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং থানার পাঠানটুলি গায়েবী মসজিদ এলাকার একটি বাসা থেকে মা-মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আজ মঙ্গলবার সকালে তাদের মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশ এতে বাসা থেকে মরদেহ উদ্ধার ও আলামত সংগ্রহের কাজ শুরু করে।

উদ্ধারকৃতদের মধ্যে মায়ের নাম হোসনে আরা বেগম (৫০)। তার মেয়ে মোছাম্মৎ পারভিন (২২)। ওই নারীর স্বামী মতিন হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে পুলিশ তথ্য পেয়েছে। মতিন পলাতক রয়েছেন বলে জানায় পুলিশ। তাকে এখনো ধরা যায়নি। তিনি পেশায় রিকশাচালক। তার বাড়ি কুমিল্লার মুরাদনগর এলাকায়।

জোড়া খুনের বিষয়টি নিশ্চিত করেছেন ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন। তিনি বলেন, একজনের মরদেহ ঘরের বাইরে, অন্যজনের মরদেহ ঘরের ভেতরে ছিল। মা-মেয়েকে রাতেই গলাটিপে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/714.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/714-300x254.jpgশিশির সমরাটস্বদেশের খবর
চট্টগ্রাম অফিস । মহানগর প্রতিনিধি চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং থানার পাঠানটুলি গায়েবী মসজিদ এলাকার একটি বাসা থেকে মা-মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ মঙ্গলবার সকালে তাদের মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশ এতে বাসা থেকে মরদেহ উদ্ধার ও আলামত সংগ্রহের কাজ শুরু করে। উদ্ধারকৃতদের মধ্যে...