sintai_103296
চট্টগ্রামে ফিল্মি স্টাইলে দিনে দুপুরে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এসময় ছিনতাইকারীদের ছোড়া গুলিতে ব্যবসায়ী এমরান উদ্দিন, গাংচিল ফিলিং স্টেশনের ম্যানেজার জাহাঙ্গীর আলম ও প্রাইভেটকার চালক বরুণ চৌধুরী আহত হন।

রবিবার বেলা সাড়ে ১১টার সময় উপজেলার ৯ নম্বর মিরসরাই সদর ইউনিয়নের পূবালী ব্যাংক লিমিটেডের মিঠাছড়া বাজার শাখার সামনে এই ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, আওয়ামী লীগ নেতা এমরান উদ্দিন প্রাইভেটকার যোগে (চট্ট মেট্রো-গ-১১-৪৩০১) পূবালী ব্যাংক লিমিটেড মিঠাছড়া বাজার শাখার নিচে পৌঁছামাত্র ৩টি মোটরসাইকেলে ৬ জন অস্ত্রধারী ছিনতাইকারী তাদের লক্ষ্য করে অতর্কিতে গুলি ছুড়ে। এসময় এমরান উদ্দিনের কোমরের ডান দিকে, জাহাঙ্গীরের বুকের ডানপাশে ও বরুণের ডান হাতে গুলি বিদ্ধ হয়। ছিনতাইকারীরা প্রাইভেটকারে থাকা ৬০ লাখ টাকা নিয়ে দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রাথমিকভাবে মিঠাছরা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম হলি হেলথ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরবর্তীতে দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

আহত ব্যবসায়ী এমরান উদ্দিনের ভাই সাইফুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, শুক্রবার ও শনিবার ব্যাংক বন্ধ থাকায় টাকা জমা দেওয়া সম্ভব হয়নি। তাই রবিবার প্রাইভেটকারযোগে মিঠাছরা বাজারের পূবালী ব্যাংকে ৬০ লাখ টাকা জমা দিতে যান প্রতিষ্ঠানের পরিচালক এমরান উদ্দিন। ব্যাংকের সামনে পৌঁছলে ছিনতাইকারীরা গুলি ছুড়ে তাদের সাথে থাকা সব টাকা ছিনতাই করে নিয়ে যায়।

মিঠাছরা জেনারেল হাসপাতালে জরুরী বিভাগে কর্তৃব্যরত চিকিৎসক তাসনিমা পারওয়াজ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, এমরান উদ্দিনের কোমরের ডান দিকে, জাহাঙ্গীরের বুকের ডানপাশে ও বরুণের ডান হাতে গুলি লেগেছে। তবে এমরান উদ্দিনের অবস্থা আশংকাজনক।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ এমকে ভূঁইয়া ক্রাইম রিপোর্টার ২৪.কমকে প্রাথমিকভাবে ছিনতাইয়ের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক মিঠাছরা এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে মিঠাছরা এলাকায় অতিরিক্ত পুলিশ দায়িত্ব পালন করছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সুরুজ বাঙালীশেষের পাতা
চট্টগ্রামে ফিল্মি স্টাইলে দিনে দুপুরে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এসময় ছিনতাইকারীদের ছোড়া গুলিতে ব্যবসায়ী এমরান উদ্দিন, গাংচিল ফিলিং স্টেশনের ম্যানেজার জাহাঙ্গীর আলম ও প্রাইভেটকার চালক বরুণ চৌধুরী আহত হন। রবিবার বেলা সাড়ে ১১টার সময় উপজেলার ৯ নম্বর মিরসরাই সদর ইউনিয়নের পূবালী ব্যাংক লিমিটেডের মিঠাছড়া বাজার শাখার সামনে এই...