1437310298

চট্টগ্রামে পাহাড় ও দেয়াল ধসে দুই পরিবারের ৬ জন নিহত হয়েছেন। চট্টগ্রামের খুলশী থানার লালখান বাজার এলাকায় দেয়াল ধসে দুই শিশুসহ তিনজন ও বায়েজিদ থানার আমিন কোলনিতে পাহাড় ধসে তিন ভাই-বোন নিহত হয়েছে। নিহতের মধ্যে মোট ৪ জন শিশু রয়েছে।

রাতভর টানা ভারি বর্ষণের ফলে পাহাড় ও দেয়াল ধসে এসব দুর্ঘটনা ঘটে।

শনিবার দিবাগত রাত দুইটার দিকে এসব হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, লালখান বাজার এলাকার পোড়া কলোনির বাসিন্দা মরিয়ম বেগম (৩০), তার মেয়ে সুরাইয়া (২), একই এলাকার আঁখি (৫), আমিন কলোনির বাসিন্দা আরাফাত হোসেন ফরিদ (১২), উম্মে সালমা (৫) ও বিবি মরিয়ম (২)।

লালখান বাজার সূত্রে জানা গেছে, ভারি বর্ষণের ফলে দেওয়াল ধসে একই পরিবারের দুইজন সহ তিন জন চাপা পড়ে। পরে তাদের মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

বায়েজিদ থানা সূত্রে জানা গেছে, ভারি বর্ষণের কারণে শনিবার রাত দুইটার দিকে আমিন কলোনির শাহাজাহান মিস্ত্রীর ঘরে পাহাড় ধসে তিন শিশু মাটিচাপা পড়ে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহত তিনজনেই ভাই-বোন বলে জানা গেছে।

ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উদ্ধারকাজ চালাচ্ছেন। চট্টগ্রাম জেলা প্রশাসনেরও একটি টিম ঘটনাস্থলে গেছে বলে জানা গেছে।

ওয়াজ কুরুনীস্বদেশের খবর
চট্টগ্রামে পাহাড় ও দেয়াল ধসে দুই পরিবারের ৬ জন নিহত হয়েছেন। চট্টগ্রামের খুলশী থানার লালখান বাজার এলাকায় দেয়াল ধসে দুই শিশুসহ তিনজন ও বায়েজিদ থানার আমিন কোলনিতে পাহাড় ধসে তিন ভাই-বোন নিহত হয়েছে। নিহতের মধ্যে মোট ৪ জন শিশু রয়েছে। রাতভর টানা ভারি বর্ষণের ফলে পাহাড় ও দেয়াল ধসে এসব...