009_160112
চট্টগ্রামে কথিত মাজারে জোড়া খুনের ঘটনায় আব্দুল মান্নান মনাকে গ্রেফতার দেখিয়ে দুই দিনের রিমান্ডে নেয় পুলিশ।

শনিবার সন্ধ্যায় চট্টগ্রাম মহানগর হাকিম আবদুল কাদেরের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। আদালত দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে জোড়া খুনের ঘটনায় শুক্রবার রাতে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা করা হয়েছে। নগরীর বায়েজিদ বোস্তামী থানায় মামলাটি করেন খুন হওয়া কাদেরের ভাই নুরুল ইসলাম।

এ প্রসঙ্গে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপকমিশনার (উত্তর) পরিতোষ ঘোষ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, জোড়া খুনের ঘটনায় নিহত কাদেরের ভাই ও ল্যাংটা ফকির রহমত উল্লাহর ভক্ত নুরুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেন। এতে তিনি কীভাবে এ হত্যাকাণ্ড হয়েছে তার বিবরণ দিলেও অজ্ঞাতপরিচয়দের আসামি করেছেন। এ খুনের ঘটনায় সন্দেহভাজন হিসেবে আবদুল মাল্পুান মনাকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

তিনি জানান, জোড়া খুনের ঘটনায় নতুন করে কাউকে গ্রেফতার করা যায়নি। খুনিদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

এলাকাবাসী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, রহমত উল্লাহ ওরফে লেংটা ফকিরের আস্তানা স্থানীয়দের কাছে ‘লেংটা মামুর মাজার’ নামে পরিচিত।

প্রসঙ্গত. শুক্রবার দুপুরে মাজারে ঢুকে ল্যাংটা ফকির রহমত উল্লাহ (৫২) ও তার খাদেম কাদেরকে (২৫) গলা কেটে করে হত্যা করা হয়। এ সময় স্থানীয় লোকজন দুর্বৃত্তদের ধাওয়া করলে তাদের ছোড়া ককটেল হামলায় এক শিশুসহ দু’জন আহত হন। মাজারের জায়গা নিয়ে বিরোধের জের ধরে এই জোড়া খুনের ঘটনা ঘটতে পারে বলে পুলিশ ধারণা করছে।

নৃপেন পোদ্দারশেষের পাতা
চট্টগ্রামে কথিত মাজারে জোড়া খুনের ঘটনায় আব্দুল মান্নান মনাকে গ্রেফতার দেখিয়ে দুই দিনের রিমান্ডে নেয় পুলিশ। শনিবার সন্ধ্যায় চট্টগ্রাম মহানগর হাকিম আবদুল কাদেরের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। আদালত দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন। এদিকে জোড়া খুনের ঘটনায় শুক্রবার রাতে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে হত্যা...