1441423628

চট্টগ্রাম নগরীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আরমান হাজারী (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। তার বিরুদ্ধে অর্ধশত মামলা রয়েছে। এছাড়া ২১টিতে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয় বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

জানা গেছে, শনিবার ভোরে শমসের পাড়ার চান মিয়া হাউজিং সোসাইটিতে আরমান ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ হন। পরে সাড়ে ৫টার দিকে হাসপাতালে নেয়ার দেড় ঘণ্টা পর আরমানের মৃত্যু হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ ফাঁড়ির এসআই পঙ্কজ বড়ুয়া ক্রাইম রিপোর্টার ২৪.কমকে মৃত্যুর কথা জানিয়েছেন।

চান্দগাঁও থানার ওসি মো. সাইরুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, নিহতের বিরুদ্ধে অস্ত্র, চাঁদাবাজি ও বিশেষ ক্ষমতা আইনে নগরীর বিভিন্ন থানায় অর্ধশত মামলা রয়েছে। এর মধ্যে চান্দগাঁও থানায় আছে ২৫টির মতো মামলা।

ওসি বলেন, শমসের পাড়ায় অস্ত্র উদ্ধারের জন্য বিশেষ অভিযান চালায় পুলিশ। ফোর্স নিয়ে সেখানে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে তার সঙ্গীরা। পরে পুলিশ সদস্যরাও পাল্টা গুলি চালায়। দুই পক্ষের গোলাগুলির পর সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থলে আরমানকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন তিনি মারা যান।

ওয়াজ কুরুনীপ্রথম পাতা
চট্টগ্রাম নগরীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আরমান হাজারী (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। তার বিরুদ্ধে অর্ধশত মামলা রয়েছে। এছাড়া ২১টিতে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয় বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়। জানা গেছে, শনিবার ভোরে শমসের পাড়ার চান মিয়া হাউজিং সোসাইটিতে আরমান ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ হন। পরে সাড়ে...