1440525752
ট্রেন ও কাভার্ড ভ্যান মধ্যে সংঘর্ষের ঘটনায় এক পথচারী নিহত ও দুই জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৫টার দিকে বাড়বকুণ্ড বাজার এলাকায় ময়মনসিংহ থেকে ছেড়ে আসা বিজয় এক্সপ্রেসের সঙ্গে গুঁড়ো দুধভর্তি লরির সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় ট্রেনটির ইঞ্জিনসহ চারটি বগি লাইনচ্যুত হয়। সাত ঘন্টা বন্ধ থাকে ট্রেন চলাচল।

নিহত আজগর (৩৫) মত্স্য ব্যবসায়ী বলে জানা গেছে। তিনি কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার আলী নোয়াবের ছেলে। আহত মইনুদ্দিন একই উপজেলার আবছার আলীর ছেলে। আহত অপর ব্যক্তির পরিচয় জানা যায়নি। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুপুর দেড়টার দিকে সুবর্ণা এক্সপ্রেস, মহানগর প্রভাতী ও সাগরিকা ট্রেন চট্টগ্রাম থেকে ছেড়ে যায় এবং সিলেট থেকে ছেড়ে আসা উদয়ন ট্রেন সীতাকুণ্ড অতিক্রম করে।

দুর্ঘটনার ব্যাপারে রেলওয়ের ডিভিশনাল ম্যানেজার মো. মফিজুর রহমান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, রেল ক্রসিংয়ের দায়িত্বরত গেইটম্যান মো. জামালকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বিষয়টির তদন্ত করা হবে। অপরদিকে এন এইচ গ্রুপের টুডে মিল্ক কারখানার ম্যানেজার রেজাউল করিম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, রেল ক্রসিংয়ে গেইট না থাকায় দুর্ঘটনা ঘটে । এতে তাদের ৫০/৬০ লক্ষ টাকার গুঁড়ো দুধের ক্ষতি হয়।

সীতাকুণ্ড মডেল থানার এএসপি সাইফুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ভোর সাড়ে ৫টার সময় ময়মনসিংহ থেকে আসা বিজয় এক্সপ্রেস বাড়বকুণ্ড রেল ক্রসিং পার হওয়ার সময় একটি গুঁড়ো দুধের লরির সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে।

বাহাদুর বেপারীজাতীয়
ট্রেন ও কাভার্ড ভ্যান মধ্যে সংঘর্ষের ঘটনায় এক পথচারী নিহত ও দুই জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৫টার দিকে বাড়বকুণ্ড বাজার এলাকায় ময়মনসিংহ থেকে ছেড়ে আসা বিজয় এক্সপ্রেসের সঙ্গে গুঁড়ো দুধভর্তি লরির সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় ট্রেনটির ইঞ্জিনসহ চারটি বগি লাইনচ্যুত হয়। সাত...