নিজস্ব প্রতিবেদক ।
ঘূর্ণিঝড় তিতলির প্রভাবে বিরূপ আবহাওয়ায় সারাদেশে অভ্যন্তরীণ রুটে নৌ চলাচল বন্ধ রাখার নির্দেশ দিয়েছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড়টি ভারতের ওড়িশা ও অন্ধ্র উপকূলের দিকে যাচ্ছে বলে আবহাওয়া অফিস জানিয়েছে। আজ বুধবার সকাল থেকে এর প্রভাবে বাংলাদেশের বিভিন্ন স্থানে বৃষ্টি ও বাতাস বইছে। জনসংযোগ কর্মকর্তা মোবারক হোসেন মজুমদার এ তথ্য জানান।

তিনি বলেন, ৪ নম্বর বিপদ সঙ্কেত চলায় নৌ-নিরাপত্তা এবং নৌ-ট্রাফিক বিভাগ এ সিদ্ধান্ত নিয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত অভ্যন্তরীণ রুটে নৌযান চলাচল বন্ধ থাকার নির্দেশ দেয়।

এদিকে, সমুদ্র বন্দরসমূহকে ৪ নম্বর হুঁশিয়ারি সংকেত দেখিয়ে যেতে বলেছে আবহাওয়া অফিস।

আবহাওয়া অফিসের এক বুলেটিনে জানানো হয়েছে, বুধবার সকাল ৬টায় ঘূর্ণিঝড়টি চট্টগ্রাম সমুদ্র বন্দর থেকে ৯৪৫ কি.মি দক্ষিণপশ্চিমে, কক্সবাজার সমুদ্র বন্দর থেকে ৯০০ কিমি দক্ষিণপশ্চিমে, মোংলা সমুদ্র বন্দর থেকে ৮১৫ কি.মি দক্ষিণপশ্চিমে এবং পায়রা সমুদ্র বন্দর থেকে ৮১৫ কি.মি দক্ষিণপশ্চিমে অবস্থান করছিল।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/56.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/56-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
নিজস্ব প্রতিবেদক । ঘূর্ণিঝড় তিতলির প্রভাবে বিরূপ আবহাওয়ায় সারাদেশে অভ্যন্তরীণ রুটে নৌ চলাচল বন্ধ রাখার নির্দেশ দিয়েছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড়টি ভারতের ওড়িশা ও অন্ধ্র উপকূলের দিকে যাচ্ছে বলে আবহাওয়া অফিস জানিয়েছে। আজ বুধবার সকাল থেকে এর প্রভাবে বাংলাদেশের বিভিন্ন...