ATOK
মানিকগঞ্জ ঘিওর উপজেলার তেরশ্রী বাসস্ট্যান্ড এলাকা থেকে এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণের দায়ে কামাল হোসেন (২২) নামে এক যুবককে আটক করেছে ঘিওর থানা পুলিশ। জানা গেছে, অপহৃত মাদ্রাসা ছাত্রীর বাড়ি টাঙ্গাইল জেলার নাগরপুর থানার ধূবড়িয়া গ্রামে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত রবিবার বেলা ১১টায় ধূবড়িয়া আলিফ উদ্দিন ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার এক ছাত্রীকে ধূবড়িয়া চৌরাস্তা থেকে সিএনজি চালিত অটোরিক্সা যোগে কামাল হোসেন জোরপূর্বক অপহরণ করে মানিকগঞ্জের দিকে নিয়ে আসে। বেলা ১২টায় তেরশ্রী বাসস্ট্যান্ড এলাকায় খবর পেয়ে মেয়ের মামা, ভাই, আত্মীয়-স্বজন সহ এলাকাবাসী কামালকে আটক করে মেয়ের মামার বাড়িতে নিয়ে যায়। একপর্যায়ে কামালকে আটক করে এলাকাবাসী মারধর করতে থাকে।
খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে সন্ধ্যা ৭ টায় অপহরণকারীকে উদ্ধার করে থানায় নিয়ে আছে। অপহরণকারী কামাল হোসেন মানিকগঞ্জের ঘিওর উপজেলার বাসুদেববাড়ী গ্রামের আব্দুস ছালামের ছেলে।

এ ব্যাপারে ঘিওর থানা অফিসার ইনচার্জ মো. শওকত আলম সত্যতা নিশ্চিত করে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, থানায় মামলা দায়ের করা হয়েছে।

সুরুজ বাঙালীস্বদেশের খবর
মানিকগঞ্জ ঘিওর উপজেলার তেরশ্রী বাসস্ট্যান্ড এলাকা থেকে এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণের দায়ে কামাল হোসেন (২২) নামে এক যুবককে আটক করেছে ঘিওর থানা পুলিশ। জানা গেছে, অপহৃত মাদ্রাসা ছাত্রীর বাড়ি টাঙ্গাইল জেলার নাগরপুর থানার ধূবড়িয়া গ্রামে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত রবিবার বেলা ১১টায় ধূবড়িয়া আলিফ উদ্দিন ফাজিল (ডিগ্রী)...