1443321904
রাজধানীর কাফরুলে গ্যাস লাইনে আগুন লেগে একই পরিবারের ছয়জন দগ্ধ হয়েছেন। শনিবার দিবাগত রাত দেড়টার দিকে কাফরুলের মিরপুর-১৪ পূর্ব সেনপাড়া এলাকার ৫৯০ নম্বর বাসায় এই দুর্ঘটনা ঘটে।

দগ্ধদের সবাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। দগ্ধরা হলেন- ওই বাড়ির ভাড়াটিয়া এস এম দেলোয়ার হোসেন (৪৫), তার স্ত্রী সালেহা (৪০), তাদের দুই মেয়ে আমেনা (২৫) ও ফাতেমা (১২), ছেলে জাহিদ (১৪) এবং আমেনার ছেলে আরমান (১)।

আহত দেলোয়ার ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, তিনি মৃত ওহিদ মিয়ার টিনশেড বাড়িতে ভাড়া থাকেন। এ ঘটনার সময় তিনি জেগেই ছিলেন। রাত দেড়টার দিকে কেউ সিগারেট ধরালে ওই আগুন থেকে হঠাৎ করে তার ঘরে আগুন লেগে যায়। পরে প্রতিবেশীরা এসে ‍তাদের উদ্ধার করে ঢামেকে নিয়ে আসেন।

তিনি জানান, বাসার ভিতরে পুরাতন একটি গ্যাসের পাইপ রয়েছে। এটা দিয়ে গ্যাস নির্গমণ হয়।

কাফরুল থা‍নার ওসি শিকদার মো. শামীম হোসেন জানান, ওই বাড়িতে থাকা গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে আগুন লেগে ৬ জন দগ্ধ হয়েছেন।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443321904.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443321904-300x300.jpgতাহসিনা সুলতানাশেষের পাতা
রাজধানীর কাফরুলে গ্যাস লাইনে আগুন লেগে একই পরিবারের ছয়জন দগ্ধ হয়েছেন। শনিবার দিবাগত রাত দেড়টার দিকে কাফরুলের মিরপুর-১৪ পূর্ব সেনপাড়া এলাকার ৫৯০ নম্বর বাসায় এই দুর্ঘটনা ঘটে। দগ্ধদের সবাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। দগ্ধরা হলেন- ওই বাড়ির ভাড়াটিয়া এস এম দেলোয়ার হোসেন (৪৫), তার...