1441437769
গ্যাস ও বিদ্যুতের বর্ধিত দাম প্রত্যাহার করা না হলে আইনের আশ্রয় নেওয়ার হুমকি দিয়েছে কনজিউমার অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ক্যাব)। শনিবার ঢাকা রিপোর্টাস ইউনিটি মিলনায়তনে সংগঠনটির এক সংবাদ সম্মেলনে একথা জানানো হয়।

সংবাদ সম্মেলনে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলা হয়, বিশ্ব বাজারে তেলের দাম কমলেও বাংলাদেশে তা না কমিয়ে উল্টো গ্যাস ও বিদ্যুতের দাম বাড়িয়ে ভোক্তাদের সঙ্গে ‘চরম অন্যায়’ করা হয়েছে।

ক্যাব এর কার্যনির্বাহী সদস্য ও জ্বালানি উপদেষ্টা অধ্যাপক শামসুল আলম, কার্যনির্বাহী সদস্য শাহনেওয়াজ চৌধুরী এবং সমন্বয়ক আহমেদ একরামুল্লাহ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

শামসুল আলম বলেন, “শিগগিরই বিইআরসির কাছে গ্যাস-বিদ্যুতের দাম কমানোর জন্য আবেদন জানানো হবে। এরপরও যদি দাম না কমানো হয়, তাহলে আগামী এক মাসের মধ্যে আমরা আদালতের দ্বারস্থ হব।”

উল্লেখ্য, গত ২৭ অগাস্ট বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন (বিইআরসি) গ্যাসের দাম গড়ে ২৬ দশমিক ২৯ শতাংশ এবং বিদ্যুতের দাম গড়ে ২ দশমিক ৯৩ শতাংশ বাড়ানোর ঘোষণা দেয়।

হাসন রাজাশেষের পাতা
গ্যাস ও বিদ্যুতের বর্ধিত দাম প্রত্যাহার করা না হলে আইনের আশ্রয় নেওয়ার হুমকি দিয়েছে কনজিউমার অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ক্যাব)। শনিবার ঢাকা রিপোর্টাস ইউনিটি মিলনায়তনে সংগঠনটির এক সংবাদ সম্মেলনে একথা জানানো হয়। সংবাদ সম্মেলনে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলা হয়, বিশ্ব বাজারে তেলের দাম কমলেও বাংলাদেশে তা না কমিয়ে...